php glass

বাসে তুলে গরু চুরি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যাত্রীবাহী বাসে তুলে গরু চুরি

walton

চট্টগ্রাম: মিরসরাই থেকে গরু নিয়ে যাত্রীবাহী বাসে করে পালানোর সময় চোরাই গরুসহ বাসটি জব্দ করেছে পুলিশ। সোমবার (২৪ জুন) সকালে নগরের আকবর শাহ থানা এলাকা থেকে বাসটি জব্দ করা হয়। 

পুলিশ জানায়, মিরসরাইয়ের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের বাসিন্দা মো. মাসুদের একটি গরু চোরের দল রাস্তার পাশ থেকে যাত্রীবাহী বাসে তুলে শহরের দিকে আসতে থাকে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট এলাকায় গাড়িটি থামানোর সংকেত দিলেও গাড়ি না থামিয়ে আরও দ্রুত গতিতে বাসটি চালানো শুরু করে চালক।

এরপর পুলিশের গাড়ি ধাওয়া দিয়ে ওই যাত্রীবাহী বাসের পেছনে আসতে শুরু করলে চোরের দল নগরের আকবর শাহ এলাকায় গরুসহ বাসটি রেখে পালিয়ে যায়। পুলিশ গিয়ে চোরাই গরুসহ বাসটি জব্দ করে।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিক আহমেদ মজুমদার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই গরু বহন করা বাসটি থামাতে ফৌজদারহাট এলাকায় সংকেত দিই আমরা। কিন্তু তারা না থামিয়ে শহরের দিকে এগোতে থাকে।

তিনি বলেন, পুলিশ ধাওয়া দিয়ে নগরের আকবর শাহ এলাকা থেকে চোরাই গরুসহ বাসটি জব্দ করতে পারলেও চোরের দলকে আটক করতে পারেনি। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই তারা পালিয়ে যায়।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) মো. শামীম শেখ বাংলানিউজকে জানান, চোরাই গরুটি মালিক মো. মাসুদকে বুঝিয়ে দেওয়া হয়েছে। বাসটি থানায় জব্দ আছে। তবে ঘটনাস্থল মিরসরাই হওয়ায় এ ঘটনায় সীতাকুণ্ড থানায় কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম পুলিশ
জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১
চুয়েটে তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব শুরু
ফ্লাইওভারের নিচে জায়গা ভাড়ার সিদ্ধান্ত বাতিল
নতুন আন্দোলনের সূচনা বরিশাল থেকেই শুরু হলো: ফখরুল
ত্রিপুরাকে গণতন্ত্র হত্যার ল্যাবরেটরি বানানো হচ্ছে


খাগড়াছড়িতে ব্যবসায়ী গুলিবিদ্ধ
৭ মাসের সন্তানকে হাসপাতালে ফেলে গেছেন ‘অভাবী মা’
শনিবার জাপার নির্বাহী কমিটির জরুরি সভা
কৃষি বিশ্ববিদ্যালয়গুলোতে এবার সমন্বিত ভর্তি পরীক্ষা
ঘাটাইলে পৃথক বজ্রপাতে ২ জনের মৃত্যু