php glass

স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার। ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম: ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকা থেকে সঞ্জয় ধর (৪৬) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৩ জুন) দুপুরে আয়েশার মায়ের গলির মনিশ্রী জুয়েলার্স নামের স্বর্ণের দোকান থেকে মরদেহটি উদ্ধার করে ইপিজেড থানা পুলিশ।

সঞ্জয় ধরের বাড়ি কক্সবাজারের রামু উপজেলায় হলেও ব্যবসা সূত্রে থাকতেন বন্দরটিলা এলাকায়। তিনি রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের মৃত সুধারাম ধরের ছেলে।

নিহত সঞ্জয় ধরের স্বজনদের আহাজারি। ছবি: বাংলানিউজপুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত শুক্রবার রাতে ওই দোকানে ৪ থেকে ৫ জন লোক বসে তার সঙ্গে আড্ডা দিয়েছিলেন। মনিশ্রী জুয়েলার্সে স্বর্ণ কেনা-বেচার পাশাপাশি সুদের ব্যবসাও চলতো।  রোববার ওই দোকান থেকে পচা গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দেখে দোকানটি তালাবদ্ধ নয়, তবে গ্রিলের দরজা লাগানো ছিল। দরজা খুলে দেখা যায়, সঞ্জয় ধরের গলাকাটা মরদেহ পড়ে আছে। তার পেটের দুইপাশেও ছুরিকাঘাত করা হয়েছে। পুলিশ ধারণা করছে, টাকার লেনদেন সংক্রান্ত ঘটনায় সঞ্জয়কে হত্যা করা হয়েছে। যাওয়ার সময় সিসিটিভি খুলে নিয়ে যায় হত্যাকারীরা।

মরদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে মর্গে। ছবি: বাংলানিউজচট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বন্দর) মো. কামরুল হাসান বাংলানিউজকে বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা মামলা নিচ্ছি। ঘটনায় জড়িতদের ধরতে ইতোমধ্যে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
জেইউ/এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম মরদেহ উদ্ধার
সৈয়দপুরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী নিহত
নেত্রকোণায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতির মৃত্যু
আধুনিক সেবা দিতে ঢাকা মেডিকেলে দেশের প্রথম সিবিআরএন
চুরি-ডাকাতি রোধে স্বেচ্ছাশ্রমে রাস্তা পরিস্কার
বিশ্বের ৮৫ শতাংশ ইলিশ উৎপাদন হয় বাংলাদেশে: খসরু


তৃণমূলের নেতাকর্মীরাই আ’লীগের মূল শক্তি: কৃষিমন্ত্রী
পূর্বধলায় ট্রাকচাপায় যুবক নিহত
‘কাঞ্চন পৌরসভা নির্বাচনে কেউ ঝামেলা করলে গুলি চালাবেন’
ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি, রক্ষা করতে পুলিশ আহত
চিকিৎসা সংকট: দেশের স্বাস্থ্যসেবা মূলত শহরকেন্দ্রিক