php glass

জনসম্পৃক্ততার জন্যই আওয়ামী লীগ ধ্বংস হয়নি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জনগণের মাঝে নিবিড় সম্পৃক্ততা ছিলো  বলেই শত ষড়যন্ত্র আওয়ামী লীগকে কোন অপশক্তি রুখতে পারেনি। তাই জনগণ আমাদের রাজনৈতিক শক্তির একমাত্র উৎস। এ জন্য ঘাত-প্রতিঘাতের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে একটি জনকল্যাণমুখী রাষ্ট্র উপহার দিতে সক্ষম হয়েছেন।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১১ তম কারামুক্তি দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দারুল ফজল মার্কেটে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

আ জ ম নাছির উদ্দীন আরো বলেন, বিগত ১/১১ এর সময়, শেখ হাসিনাকে মাইনাস করার নীলনকশা হয়েছিল। এজন্য নানা ধরণের  চক্রান্ত এবং দলকে ভাঙ্গার চেষ্টা হয়েছিল। কিন্তু তা সফল হয়নি। জনগণই তখন শেখ হাসিনাকে পাহারা দিয়েছে এবং ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিপুল গণরায়ে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ট আসনে বিজয়ী করে ক্ষমতায় বসিয়েছে। এরপর ধারাবাহিকভাবে পরপর তিন দফায় আওয়ামী লীগ ক্ষমতায় থেকে বিশ্বসভায় শেখ হাসিনা দেশকে মর্যাদার আসনে বসিয়েছে। এই পথে অনেক সাফল্য ও অর্জন রয়েছে। এই অর্জনগুলোর বার্তা জনগণের মাঝে পৌঁছে দিতে পারলে আওয়ামী লীগ বারবার ক্ষমতায় আসবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি নঈম উদ্দিন আহমদ চৌধুরী, অ্যাডভোকেট সুনীল সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ, সম্পাদকমন্ডলীর সদস্য মাহবুবুল হক মিয়া, নির্বাহী সদস্য এম এ জাফর, থানা আওয়ামী লীগের হারুনুর রশীদ, ওয়ার্ডের গিয়াস উদ্দিন জুয়েল, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট জিয়া উদ্দিন আহমদ।

উপস্থিত ছিলেন সম্পাদকমন্ডলীর সদস্য শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, আহমেদুর রহমান সিদ্দিকী, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, আবদুল আহাদ, মোহাম্মদ শহীদুল আলম, নির্বাহী সদস্য আবুল মনসুর, গাজী শফিউল আজিম, নুরুল আবছার মিয়া, সৈয়দ আমিনুল হক, মোহাব্বত আলী খান, বখতেখার উদ্দিন খান, আবদুল লতিফ টিপু, ড. নেছার উদ্দিন আহমেদ, হাজী বেলাল আহমেদ, থানা আওয়ামী লীগের হাজী ছিদ্দিক আলম, আলতাফ হোসেন, হাজী আবু তাহের, মো. ইছহাক, মোহাম্মদ ইলিয়াস, রেজাউল করিম কায়সার, ওয়ার্ড আওয়ামী লীগের শামসুল আলম, আবদুল মান্নান, ফরিদ আহমেদ চৌধুরী, সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, হোসেন মুরাদ, জয়নাল আবেদীন আজাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুন ১১, ২০১৯

জেইউ/টিসি

সুয়ারেজ-কাভানিদের গোলে ইকুয়েডরকে বিধ্বস্ত করলো উরুগুয়ে
বাইরের কথায় নয়, নিজেদের পর্যবেক্ষণে জোর মাশরাফির
রোমানের হাত ধরে বিশ্ব আর্চারিতে প্রথম পদক বাংলাদেশের
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী
পঞ্চগড়ে ড্রেনে পড়ে শিশুর মৃত্যু


নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর হাতে যুবলীগ নেতা খুন
মাদারীপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া ডিবি আটক
প্যারাগুয়েকে রুখে দিল কাতার
ভুবনেশ্বরের ইনজুরি গুরুতর নয়