php glass

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন প্রফেসর শায়েস্তা খান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন প্রফেসর শায়েস্তা খান

walton

চট্টগ্রাম: জন্মদিনে ভালোবাসায় সিক্ত হয়েছেন বরেণ্য শিক্ষাবিদ, ক্রীড়া সংগঠক, চট্টগ্রাম কমার্স কলেজের ভিপি ও অধ্যক্ষ প্রফেসর শায়েস্তা খান।

সোমবার (১০ জুন) জন্মদিনের অনুষ্ঠানে আত্মীয় স্বজনসহ উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য মামুন চৌধুরী, চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ প্রাক্তন ছাত্র সমিতির কোষাধ্যক্ষ হারুন ইউসুফ, সাবেক ’৮৫ ব্যাচের ছাত্র এহসানুল হক, কমার্স কলেজের প্রাক্তন ছাত্র সমিতির যুগ্ম সম্পাদক ওয়াহেদ দুলাল, সাউথ ইস্ট ব্যাংকের ইভিপি রাশেদুল আমিন, একুশে অনলাইন নিউজের সম্পাদক আজাদ তালুকদার, সাবেক কাউন্সিলর রেহানা বেগম রানু, সাংবাদিক সরওয়ার আমিন বাবু, কমার্স কলেজের কলেজের শিক্ষক রুবাইয়ত ফাহিম, কমার্স কলেজের প্রাক্তন ছাত্র সমিতির প্রচার সম্পাদক শামীম চৌধুরী ও সাহিত্য সম্পাদক সাইফুল আলম খান, ব্যাংকার মো. ইকবাল, সংগঠক শিমুল মণ্ডল প্রমুখ।

অধ্যক্ষ প্রফেসর শায়েস্তা খান সরকারি কমার্স কলেজের সাবেক ছাত্র ছিলেন এবং ১৯৬৭ সালে কমার্স কলেজেই শিক্ষক হিসেবে যোগ দেন। পরে তিনি চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ, ঢাকা সোহরাওয়ার্দী সরকারি কলেজ, চট্টগ্রাম সরকারি মহিলা কলেজে দায়িত্ব পালন করেন । তিনি রাজনীতিতেও এগিয়ে ছিলেন, চট্টগ্রাম জেলার সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম কমার্স কলেজের ভিপি ছিলেন। এ ছাড়া তিনি চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে খেলাধুলায় অবদান রেখে চলেছেন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ১১, ২০১৯
টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
উত্তরবঙ্গসহ সারাদেশে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা
স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি শক্তিশালী অস্ট্রেলিয়া
বাংলাদেশ ক্রিকেট দলকে বিরোধী দলীয় নেতার অভিনন্দন
খালেদা জিয়ার মুক্তি দাবিতে কর্মসূচি দেবে ২০ দল
ভারত-পাকিস্তানের বিপক্ষে সেরাটাই খেলতে চান মাশরাফি


মাদক মামলায় মিয়ানমার নাগরিকের কারাদণ্ড
একাধিক রেকর্ড গড়ার ম্যাচে সাকিবই ম্যাচ সেরা
সাকিবময় জয়ে পরিকল্পনামন্ত্রীর অভিনন্দন
টুইটারে প্রশংসায় ভাসছেন সাকিব
৮ শতাংশ কর প্রত্যাহার চায় বিসিএমএ