php glass

কাউন্সিলর তারেক সোলেমানের মায়ের দাফন সম্পন্ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের মায়ের জানাজা

walton

চট্টগ্রাম: তৎকালীন সিটি আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ছালেহ’র সহধর্মিণী ও আলকরণ ওয়ার্ডের কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের মা ফেরদৗস আরা বেগমের নামাজে জানাজা পুরাতন রেলস্টেশন প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

ফেরদৌস আরা বেগম গত ৫ জুন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি চার ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

বৃহস্পতিবার (৬ জুন) জানাজায় সন্তানদের পক্ষে বড় ছেলে কাউন্সিলর তারেক সোলেমান সেলিম বলেন, ১৯৭৩ সালে বাবাকে হারানোর পর মা’ই ছিলেন আমার পিতা-মাতা, আর সবচেয়ে বড় শক্তি। যেকোনো বিপদে মা ছিলেন আমার শেষ আশ্রয়স্থল। মা ধার্মিক ও সংস্কৃতিমনা ছিলেন। তার মায়ায় গড়ে উঠেছিলো অনেক সাংস্কৃতিক প্রতিষ্ঠান। আজ আমি হারালাম আমার বড় শক্তি ও দোয়ার জায়গা।

জানাজায় উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম, দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, ডা. আফসারুল আমিন এমপি, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী, সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, খোরশেদ আলম সুজন, যুগ্ম সম্পাদক এমএ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, সম্পাদক মণ্ডলীর সদস্য আবদুচ ছালাম, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, মশিউর রহমান, নগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী প্রমুখ।

জানাজায় ইমামতি করেন আলকরণ চেয়ারম্যান মসজিদের খতিব মাওলানা আব্দুর রহমান। জানাজা শেষে পাঠানটুলী গায়েবি মসজিদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুন ০৮, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
উত্তরবঙ্গসহ সারাদেশে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা
স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি শক্তিশালী অস্ট্রেলিয়া
বাংলাদেশ ক্রিকেট দলকে বিরোধী দলীয় নেতার অভিনন্দন
খালেদা জিয়ার মুক্তি দাবিতে কর্মসূচি দেবে ২০ দল
ভারত-পাকিস্তানের বিপক্ষে সেরাটাই খেলতে চান মাশরাফি


মাদক মামলায় মিয়ানমার নাগরিকের কারাদণ্ড
একাধিক রেকর্ড গড়ার ম্যাচে সাকিবই ম্যাচ সেরা
সাকিবময় জয়ে পরিকল্পনামন্ত্রীর অভিনন্দন
টুইটারে প্রশংসায় ভাসছেন সাকিব
৮ শতাংশ কর প্রত্যাহার চায় বিসিএমএ