php glass

স্বামীর সঙ্গে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

চট্টগ্রাম: নগরের চকবাজার থানাধীন ডিসি রোডের চাঁনমিয়া মসজিদ সংলগ্ন এলাকায় স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছেন বিউটি আক্তার (২৬) নামে এক গৃহবধূ।

বৃহস্পতিবার (০৬ জুন) দিবাগত রাতে চাঁনমিয়া মসজিদ সংলগ্ন কাশেমের বিল্ডিংয়ের ৫ম তলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের পর গৃহবধূর স্বামী গোলাম কিবরিয়া রিপনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিউটি আক্তারের বাড়ি কুমিল্লা এলাকায়। তিনি স্বামীসহ ডিসি রোডে ভাড়া বাসায় থাকতেন। বিউটি আক্তারের আড়াই বছর বয়সী একজন ছেলে সন্তান রয়েছে। বিউটির স্বামী গোলাম কিবরিয়া রিপন পেশায় গাড়িচালক বলে জানিয়েছে পুলিশ।

চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে স্বামীর সঙ্গে ঝগড়া হয় বিউটি আক্তারের। পরে রাত ১০টার দিকে ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে বিউটি। এ ঘটনায় মামলা দায়েরের পর বিউটির স্বামী গোলাম কিবরিয়া রিপনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, প্রতিবেশিরা জানিয়েছে-বিউটির সঙ্গে তার স্বামীর প্রায় সময় ঝগড়া হতো। বেশ কিছুদিন বাসা থেকে চলেও গিয়েছিলেন বিউটির স্বামী গোলাম কিবরিয়া রিপন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুন ০৭, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
সুয়ারেজ-কাভানিদের গোলে ইকুয়েডরকে বিধ্বস্ত করলো উরুগুয়ে
বাইরের কথায় নয়, নিজেদের পর্যবেক্ষণে জোর মাশরাফির
রোমানের হাত ধরে বিশ্ব আর্চারিতে প্রথম পদক বাংলাদেশের
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী
পঞ্চগড়ে ড্রেনে পড়ে শিশুর মৃত্যু


নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর হাতে যুবলীগ নেতা খুন
মাদারীপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া ডিবি আটক
প্যারাগুয়েকে রুখে দিল কাতার
ভুবনেশ্বরের ইনজুরি গুরুতর নয়