php glass

নগরপিতার আপ্যায়নে মুগ্ধ অতিথিরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নগরপিতার আপ্যায়নে মুগ্ধ অতিথিরা

walton

চট্টগ্রাম: বাসাভর্তি মানুষ আর মানুষ। রাজনীতিক, পেশাজীবী, সংস্কৃতিসেবীরা এসেছেন ঈদের শুভেচ্ছা বিনিময় করতে। হাসিমুখে চলছে কোলাকুলি আর নানান পদের খাবার দিয়ে আপ্যায়ন। তাদের অনেকের সঙ্গে থাকা ছোট শিশুরা সালাম করে পাচ্ছে ঈদ সালামি। কেউ সেলফিতে ধরে রাখছেন প্রিয় নেতার সঙ্গে কাটানো মুহূর্ত।

বুধবার (৫ জুন) ও বৃহস্পতিবার (৬ জুন) দুদিন ধরে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের আন্দরকিল্লার বাসায় চলছে এ মিলনমেলা। ফুলে ফুলে ভরে উঠেছে বৈঠকখানা।

নগরপিতার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়।ঈদের দিন সকালে জমিয়তুল ফালাহ ময়দানে প্রথম জামাতে নামাজ আদায় শেষে সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মেয়র। পরে তিনি বাবার কবর জিয়ারত করেন। এর আগেই নগরপিতার বাসায় হাজির হন শুভানুধ্যায়ীরা। দুপুরে সিএমপি কমিশনার মাহবুবর রহমান, অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) শাহ আব্দুর রউফ, পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার দেবদূত মজুমদার, কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন সহ পুলিশ করমকর্তারা মেয়রের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া আগত অতিথিদের মেয়র নিজ হাতেও আপ্যায়ন করেছেন।

মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ জানান, সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি মেয়র মহোদয় বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ৬, ২০১৯
এসি/টিসি

সুয়ারেজ-কাভানিদের গোলে ইকুয়েডরকে বিধ্বস্ত করলো উরুগুয়ে
বাইরের কথায় নয়, নিজেদের পর্যবেক্ষণে জোর মাশরাফির
রোমানের হাত ধরে বিশ্ব আর্চারিতে প্রথম পদক বাংলাদেশের
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী
পঞ্চগড়ে ড্রেনে পড়ে শিশুর মৃত্যু


নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর হাতে যুবলীগ নেতা খুন
মাদারীপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া ডিবি আটক
প্যারাগুয়েকে রুখে দিল কাতার
ভুবনেশ্বরের ইনজুরি গুরুতর নয়