php glass

নগরপিতার আপ্যায়নে মুগ্ধ অতিথিরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নগরপিতার আপ্যায়নে মুগ্ধ অতিথিরা

walton

চট্টগ্রাম: বাসাভর্তি মানুষ আর মানুষ। রাজনীতিক, পেশাজীবী, সংস্কৃতিসেবীরা এসেছেন ঈদের শুভেচ্ছা বিনিময় করতে। হাসিমুখে চলছে কোলাকুলি আর নানান পদের খাবার দিয়ে আপ্যায়ন। তাদের অনেকের সঙ্গে থাকা ছোট শিশুরা সালাম করে পাচ্ছে ঈদ সালামি। কেউ সেলফিতে ধরে রাখছেন প্রিয় নেতার সঙ্গে কাটানো মুহূর্ত।

বুধবার (৫ জুন) ও বৃহস্পতিবার (৬ জুন) দুদিন ধরে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের আন্দরকিল্লার বাসায় চলছে এ মিলনমেলা। ফুলে ফুলে ভরে উঠেছে বৈঠকখানা।

নগরপিতার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়।ঈদের দিন সকালে জমিয়তুল ফালাহ ময়দানে প্রথম জামাতে নামাজ আদায় শেষে সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মেয়র। পরে তিনি বাবার কবর জিয়ারত করেন। এর আগেই নগরপিতার বাসায় হাজির হন শুভানুধ্যায়ীরা। দুপুরে সিএমপি কমিশনার মাহবুবর রহমান, অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) শাহ আব্দুর রউফ, পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার দেবদূত মজুমদার, কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন সহ পুলিশ করমকর্তারা মেয়রের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া আগত অতিথিদের মেয়র নিজ হাতেও আপ্যায়ন করেছেন।

মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ জানান, সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি মেয়র মহোদয় বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ৬, ২০১৯
এসি/টিসি

‘ঘূর্নিঝড়গুলোই প্রমাণ করেছে সুন্দরবন কতটা উপকারী’
যুবলীগের সম্মেলনে: ঢাকার পথে চট্টগ্রাম যুবলীগের নেতারা
‘সিন্ডিকেট করে চালের বাজার অস্থিতিশীল করলে ছাড় নয়’
জমে উঠেছে অ্যামেচার ফুটসাল কাপ
কুষ্টিয়ার মিরপুরে বৃদ্ধের মরদেহ উদ্ধার


তারুণ্য জেগেছিল সবার মনে
জিল বাংলা সুগার মিলের আখ মাড়াই শুরু
ফাইনালে পাকিস্তানের মুখোমুখি সৌম্য-শান্তরা
রোহিতকে বিদায় করলেন এবাদত
মহানগর আ’লীগে বিতর্কিতরা প্রার্থী হয়ে লাভ নেই: কাদের