php glass

মুক্তিযুদ্ধের স্বপক্ষের ছাত্রফোরামের ইফতার-সংবর্ধনা সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুক্তিযুদ্ধের স্বপক্ষের ছাত্রফোরামের ইফতার ও সংবর্ধনা সভা

walton

চট্টগ্রাম: মুক্তিযুদ্ধের স্বপক্ষের ছাত্র ফোরামের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল এবং চট্টগ্রাম থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে স্থান পাওয়া নেতাদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৪ জুন) নগরের জিইসি মোড়ে একটি রেস্টুরেন্টে এ ইফতার, দোয়া মাহফিল ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবদুর রহিম শামীম ও সাধারণ সম্পাদক রাহুল দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা-সাংবাদিক পঙ্কজ দস্তিদার।

সংবর্ধনা প্রাপ্তরা হলেন: কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটির সহ –সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী জহির, ডা. মঞ্জুর মোর্শেদ অসীম ও মাহমুদুল হাসান তুষার, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, উপ-প্রচার সম্পাদক এমএ আহাদ চৌধুরী রায়হান, উপ-ছাত্রবৃত্তি সম্পাদক শাহ নেওয়াজ কবির সানি।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোশরাফুল হক পাবেল, ইমরান আহমেদ শাওন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন সিকদার সুমন, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন মানিক, এমইএস কলেজ ছাত্রলীগ নেতা এসএম আল আমিন, জাহিদুল ইসলাম প্রমি, হিমেল বড়ুয়া, সাগর দাস, নাঈম ইসলাম, তোফায়েল আহমেদ তুহিন, ইফতেখার আবীর এলভি।

গত ১২ ফেব্রুয়ারি নগরের কাজীর দেউড়ি সংলগ্ন জিয়া স্মৃতি জাদুঘরের নাম পরিবর্তন করে মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর নামকরণ করার দাবিতে ‘মুক্তিযুদ্ধের স্বপক্ষের ছাত্র ফোরাম’মানববন্ধন করে। মানববন্ধন শেষে জিয়া স্মৃতি জাদুঘরের নামফলক কালি দিয়ে মুছে দিয়ে আলোচনায় আসে তারা।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, জুন ০৪, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
সুয়ারেজ-কাভানিদের গোলে ইকুয়েডরকে বিধ্বস্ত করলো উরুগুয়ে
বাইরের কথায় নয়, নিজেদের পর্যবেক্ষণে জোর মাশরাফির
রোমানের হাত ধরে বিশ্ব আর্চারিতে প্রথম পদক বাংলাদেশের
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী
পঞ্চগড়ে ড্রেনে পড়ে শিশুর মৃত্যু


নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর হাতে যুবলীগ নেতা খুন
মাদারীপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া ডিবি আটক
প্যারাগুয়েকে রুখে দিল কাতার
ভুবনেশ্বরের ইনজুরি গুরুতর নয়