php glass

বিত্তশালীরা এগিয়ে এলে দেশে গরিব থাকবে না: সুফি মিজান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

walton

চট্টগ্রাম: সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীরা এগিয়ে এলে দেশে গরিব থাকবে না বলে মন্তব্য করেছেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে হজরত শাহ আমানত (র.) মাজার প্রাঙ্গণে পিএইচপি ফ্যামিলি ও সুফি মোহাম্মদ মিজান ফাউন্ডেশন আয়োজিত বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও ওষুধ বিতরণ কর্মসূচি উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম ্নাছির উদ্দীন। 

সুফি মিজানুর রহমান বলেন, দেশকে দারিদ্র্যমুক্ত করতে হবে। মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করার জন্য সরকার কাজ করছে। পাশাপাশি শিল্পপতি ও বিত্তশালীরা এগিয়ে এলে দেশে কোনো মানুষ না খেয়ে, বিনা চিকিৎসায় ও শিক্ষার আলো থেকে বঞ্চিত হবেন না।

শাহ আমানত (র.) মাজার শরিফের মুতওয়াল্লি শাহজাদা শরফুদ্দিন মো. শওকত আলী খানের (শাহীন মিয়া) সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, মা ও শিশু হাসপাতালের সহ-সভাপতি মো. মোরশেদ, ডা. দীপংকর দে, ডা. নিজাম মোরশেদ চৌধুরী, শাহজাদা সৈয়দ শফিউল আজম ঈছাপুরী।

ওষুধ বিতরণ করেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।মো. খোরশেদ আলম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুফি মিজান ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মো. সোলায়মান।

সুফি মিজানুর রহমান বলেন, চট্টগ্রামের চিকিৎসাসেবাকে এগিয়ে নিতে পিএইচপি ফ্যামিলি সব সময় কাজ করে আসছে। আগামীতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল ছাড়াও চিকিৎসাসেবার জন্য বিশেষভাবে সুফি মিজান ফাউন্ডেশন ক্যাম্প পরিচালনা করছে। চিকিৎসাসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি সবার প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
পাটগ্রামে বিদ্যুতের দাবীতে বিক্ষোভ ও সড়ক অবরোধ
সংস্কৃতিবান মানুষ মানবিক হয় : সংস্কৃতি প্রতিমন্ত্রী
হবিগঞ্জে পাওয়া গেলো দু’টি গন্ধগোকুলের বাচ্চা  
দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভি এখনো আইসিইউতে
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশই ফেভারিট: তামিম


এই বাজেট লুটপাটের ধারাকে শক্তিশালী করবে: জোনায়েদ সাকি
কুর্মিটোলা গলফ ক্লাবের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১
দুর্দান্ত বোলিংয়ে ম্যাচ সেরা ইমরান তাহির
চকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
মহম্মদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ