ঈদের আগেই শেষ হবে দুই সড়কের কাজ: মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মতবিনিময় সভায় বক্তব্য দেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

walton

চট্টগ্রাম: জাইকার অর্থায়নে চলমান আগ্রাবাদ সংযোগ সড়ক ও পোর্ট কানেকটিং সড়কের কার্পেটিং লেয়ারের কাজ ঈদের আগেই শেষ হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

php glass

চসিক কনফারেন্স হলে নাগরিক উদ্যোগ এর নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন।

এ দুই সড়কের কাজ নিয়মিত মনিটরিং করার কথা উল্লেখ করে মেয়র বলেন, সড়ক দুটির কাজের অগ্রগতি দেখার জন্য আমি নিয়মিত পরিদর্শন করি। এই প্রকল্পে যারা দায়িত্বে নিয়োজিত আছেন, তাদের সঙ্গে নিয়মিত বৈঠক করি এবং কাজ দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করার জন্য আমি তাদেরকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করে যাচ্ছি।

নগরের ব্যস্ততম সড়ক হিসেবে পরিচিত আগ্রাবাদ সংযোগ সড়কের বেপারীপাড়া থেকে পোর্ট কানেকটিং রোডের দক্ষিণাংশ এবং পোর্ট কানেকটিং রোডের নিমতলা থেকে ওয়াপদা পর্যন্ত রাস্তার পূর্বাংশে বর্তমানে দ্রুত গতিতে কাজ চলছে বলে সভায় জানানো হয়।

রাস্তা দুটি গাড়ী চলাচলের উপযোগী করতে এবং বর্যা মৌসুমে জনচলাচলে ভোগান্তি লাঘবে চসিক কাজ করে যাচ্ছে বলেও জানান মেয়র।

এর আগে নাগরিক উদ্যোগ এর আহবায়ক খোরশেদ আলম সুজন চসিক মেয়রের কাছে ১৪টি দাবি উত্থাপন করেন। এ দাবিগুলোর মধ্যে আগ্রাবাদ এক্সেস রোড এবং নিমতলা বিশ্বরোডের অসমাপ্ত উন্নয়নকাজ দ্রুত শেষ করার আহবান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাজী মো. ইলিয়াছ, মো. কামাল মেম্বার, হাজী হোসেন কোম্পানী, হাবিবুর রহমান, নিজাম উদ্দিন, আব্দুল আজিম, এজাহারুল হক, মোসাদ্দেক হোসেন বাহাদুর, মো. শাহজাহান, পংকজ চৌধুরী কংকন, জাহেদ আহমদ চৌধুরী, সোলেমান সুমন, সমীর মহাজন লিটন, শেখ মামুনুর রশীদ, জাহাঙ্গীর আলম, সফি আলম বাদশা, স্বরূপ দত্ত রাজু, মো. ওয়াসিম, মাহফুজ চৌধুরী, শিশির কান্তি বল, শেখ সরওয়ার্দী এলিন, রকিবুল আলম সাজ্জী, রাজীব হাসান রাজন, এম ইমরান আহমেদ ইমু, দীপংকর সোম, মনিরুল হক মুন্না, হাসান মুরাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, মে ১৪, ২০১৯
এসি/টিসি

বাংলাদেশের হাসপাতালগুলোতে ১৫০ শতাংশ বেড বেড়েছে
পরিচালকদের শেয়ার ধারণে নোটিফিকেশন জারি করছে বিএসইসি
ত্রিপুরায় টিবিএসইর বিজ্ঞান বিভাগের ফল প্রকাশ
নলডাঙ্গায় ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
নাদিয়ার সঙ্গে সজলের ‘ঝগড়া চলছে’!


পাগড়ি পেলেন বসুন্ধরা রহমানিয়া মাদ্রাসার ১৬ হাফেজ
তরুণীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ, ইউপি সদস্য আটক
হালদায় নৌকা ধ্বংস, জাল জব্দ
ইসিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধেও যুদ্ধ ঘোষণা করতে হবে