চবিসাসের সভাপতি ফয়সাল, সম্পাদক জোবায়ের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে দৈনিক আজাদীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল ফয়সাল এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক বণিক বার্তার প্রতিনিধি জোবায়ের চৌধুরী নির্বাচিত হয়েছেন।

php glass

ফয়সাল বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং জোবায়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সোমবার (১৩ মে) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টর কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেছেন সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলী আজগর চৌধুরী।

প্রক্টরের পক্ষে নির্বাচন পরিচালনা করেছেন সহকারী প্রক্টর লিটন মিত্র ও নিয়াজ মোরশেদ রিপন। আর পর্যবেক্ষক হিসেবে ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ।

নির্বাচনে সহ-সভাপতি পদে মিরাজ বাপ্পী, যুগ্ম-সম্পাদক পদে আবদুল্লাহ রাকীব, দপ্তর, প্রচার ও প্রকাশনা পদে নাজমুস সায়াদাত, অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মুনাওয়ার রিয়াজ মুন্না ও নির্বাহী সদস্য পদে রায়হান উদ্দীন নির্বাচিত হয়েছেন।

ফলাফল ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, ‘সাংবাদিকদের কোন বন্ধু নেই, তাদের বন্ধু থাকতে পারেনা। বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরবে। আমরা সবসময় চাই ক্যাম্পাসে সবসময় তারা একত্রে কাজ করুক। আশা করছি, যারা নির্বাচিত হয়েছেন তারা সে প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন।’

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ১৩, ২০১৯

জেইউ/টিসি

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
পাহাড়ি ফুটবলকন্যা মনিকার বিশ্বজোড়া খ্যাতি!
জাহাজশিল্পে ক্যারিয়ার গড়ুন বাগেরহাট মেরিন ইনস্টিটিউটে
চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু
এতিমখানা ও মাদ্রাসায় ঈদ বস্ত্র বিতরণ


বিপদসীমার নিচে মনু নদের পানি, জনমনে স্বস্তি
দিনভর নজরুল-বন্দনা
মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত
জয় দিয়ে প্রস্তুতি শুরু বিশ্ব চ্যাম্পিয়নদের
রুশ কবি আলেক্সান্দর পুশকিনের জন্ম