গৃহবধূকে গুলি করে হত্যা, ৩ আসামির ৩ দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানার বলিরহাট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে গৃহবধূ বুবলি আক্তার (৩৫) খুনের ঘটনায় তিন আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

php glass

সোমবার (১৩ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালত তিন আসামির রিমান্ড মঞ্জুর করেন বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ।

রিমান্ড মঞ্জুর হওয়া তিন আসামি হলো- নবী হোসেন, মোহাম্মদ মুছা ও আহমদ কবির।

কাজী শাহাব উদ্দিন আহমেদ জানান, তিন আসামিকে আদালতে হাজির করে বাকলিয়া থানা পুলিশ প্রত্যকের ১০ দিনের করে রিমান্ড আবেদন জানালে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার (১১ মে) রাতে বলিরহাট এলাকায় গুলিতে নিহত হন বুবলি আক্তার।

ঘটনার পর পুলিশ জানান, বুবলি আক্তারের ভাই রুবেলের সঙ্গে স্থানীয় শাহ আলমসহ কয়েকজন যুবকের সঙ্গে পূর্ব শত্রুতা ছিল। রাতে শাহ আলম ও তার লোকজন রুবেলকে মারতে আসে। তখন তারা বুবলি আক্তারকে গুলি করে পালিয়ে যান।

পরে রোববার (১২ মে) ভোরে বাকলিয়া থানার বলিরহাট কর্ণফুলী নদীর পাড় সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' প্রধান আসামি শাহ আলম নিহত হন। এ ঘটনায় আহত হন বাকলিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ। উদ্ধার হওয়া পিস্তলটি দিয়ে বুবলি আক্তারকে গুলি করা হয় বলেও জানায় পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ১৩, ২০১৯

এসকে/টিসি

টিকিট বিক্রিতে প্রস্তুত রেলওয়ে
খুলনার মহাসড়ক চলনসই, জেলা সড়কে দুর্ভোগ
মানিকছড়িতে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার
ত্রিপুরার বাজারে বিখ্যাত কুইন আনারস
মহেশপুরে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার


পদ্মাসেতু ৫৩৭০, মেট্রোরেল পাচ্ছে ৭২১২ কোটি টাকা
কদর বেড়েছে চাঁই-বুচনার
ঐতিহ্যের সাক্ষী দক্ষিণেশ্বর কালী মন্দির
‘জুলুম সব সময় গরিবের ওপরই হয়’
ঈদে খুলনা স্পেশালের এক ট্রিপ