ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেট অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিট গেট এলাকায় সড়ক অবরোধের কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়। ছবি: উজ্জ্বল ধর

walton

চট্টগ্রাম: নগরের উত্তর কাট্টলীতে মাদকসেবির দা-এর কোপে সন্ধ্যা রাণী হত্যার বিচার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

php glass

সোমবার (১৩ মে) সকাল ১১টার দিকে উত্তর কাট্রলীর সিটি গেট এলাকায় এ সড়ক অবরোধ করা হয়।

প্রায় ঘণ্টাখানেক অবরোধের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। অনেকে গাড়ি থেকে নেমে হেঁটে নিজ গন্তব্যে যেতে বাধ্য হন।

অবরোধের পর মানববন্ধনে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন ও সিটি করপোরেশনের প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু।

বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। ছবি: উজ্জ্বল ধরবক্তারা বলেন, পূর্ব শুত্রুতার জের ধরে ইয়াবা ব্যবসায়ীরা নিরীহ মানুষের ওপর অতর্কিত হামলা চালায়। বিগত দিনে ইয়াবা ব্যবসায় বাধা দেয়ায় এই হামলা হয়েছে। অতীতে মাদক ব্যবসায়ীদের তালিকা প্রশাসনকে দেয়া হয়েছিল। কিন্তু প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। অবিলম্বে সন্ধ্যা রাণী হত্যার বিচার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে হবে। তা নাহলে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।

সিটি গেট এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়।আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, সন্ধ্যা রাণী হত্যার বিচার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসী মানবন্ধন করেছেন। আমরা তাদের আশ্বস্ত করেছি মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বৃহস্পতিবার (৯ মে ) সন্ধ্যায় মাদকাসক্ত সত্যজিৎ ঘোষ পপির ধারালো দা’র কোপে নিহত হন উত্তর কাট্টলী কালীবাড়ি এলাকার সন্ধ্যা রানী (৬০)।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মে ১৩, ২০১৯
জেইউ/টিসি 

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম সড়ক অবরোধ
গুলিস্তানে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক
ঈদের পোশাকের টাকা না দেয়ায় ছেলের হাতে প্রাণ গেলো মায়ের
‘ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে ২০১৯’ উদযাপন
ককটেল বিস্ফোরণে নারী পুলিশ সদস্যসহ আহত ২
মিরপুরে সিঁড়ির ফাঁক দিয়ে পড়ে নারীর মৃত্যু


সৈয়দ আশরাফ ছিলেন তেজোদীপ্ত ও সাহসী: কৃষিমন্ত্রী
কাজী শুভ’র ‘ভুলিয়া না যাইও’
মোদীকে ইমরানের ফোন, একসঙ্গে কাজ করার আহ্বান
পুণ্যময় রমজানে রিজিকে লাগে বরকতের ছোঁয়া
বিএনপির সিদ্ধান্তের কোনো ঠিক নেই: নাসিম