পুলিশ কর্মকর্তার সঙ্গে ‘ঔদ্ধত্যপূর্ণ আচরণ’ কাউন্সিলরের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব

walton

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানা থেকে এক প্রাইভেটকার চালককে ছাড়িয়ে আনতে গিয়ে নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে ‘ঔদ্ধত্যপূর্ণ আচরণের’ অভিযোগ উঠেছে ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের বিরুদ্ধে।

php glass

শনিবার (১১ মে) সন্ধ্যায় থানা প্রাঙ্গণে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ ঘটনায় কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের বিরুদ্ধে কোতোয়ালী থানায় একটি অভ্যন্তরীণ জিডি করেছে পুলিশ। হাসান মুরাদ বিপ্লব আগেও পুলিশের সঙ্গে এমন আচরণ করেছিলেন বলে জিডিতে উল্লেখ করা হয়েছে বলে জানা গেছে।

হাসান মুরাদ বিপ্লব মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) বোর্ড সদস্যও তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকালে কোতোয়ালী থানার জিপিও মোড়ে ট্রাফিক আইন না মেনে গাড়ি চালানোর ঘটনায় রকিবুল আলম (২৬) নামে এক প্রাইভেটকার চালকের সঙ্গে এক ট্রাফিক পুলিশ সদস্যের কথা কাটাকাটি হয়। এ সময় রকিবুল ওই পুলিশ সদস্যের সঙ্গে মারমুখী আচরণ করায় থানা পুলিশের সহায়তা চান তিনি। এ সময় কোতোয়ালী থানা পুলিশের একটি টিম গিয়ে রকিবুলকে থানায় নিয়ে আসেন। পরে রকিবুলকে ছাড়াতে দলবল নিয়ে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব সন্ধ্যায় থানায় যান। এ সময় থানায় ডিউটি অফিসারের দায়িত্বে থাকা পিএসআই নেলী দাশের সঙ্গে ‘ঔদ্ধত্যপূর্ণ আচরণ’ করেন হাসান মুরাদ বিপ্লব।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ‘এক নারী পুলিশ সদস্যের সঙ্গে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের ভুল বুঝাবুঝি হয়েছে। পরে এ ঘটনায় দুঃখ প্রকাশ করেন কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব। বিষয়টি মিটমাট হয়েছে।’

জানতে চাইলে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব বাংলানিউজকে বলেন, ‘রকিবুলের সঙ্গে এক ট্রাফিক পুলিশ সদস্যের কথা কাটাকাটি হলে তাকে থানায় নিয়ে যাওয়া হয়। রকিবুল আমার এলাকার ছেলে। তাই কী হয়েছে তা জানতে থানায় গিয়েছিলাম। ডিউটি অফিসারের দায়িত্বে থাকা নেলী দাশকে যখন আমার পরিচয় দিই তখন তিনি আমার সঙ্গে খারাপ আচরণ করেন। বলেন- আপনি কাউন্সিলর হয়েছেন তাতে আমার কী। তখন তার সঙ্গে একটু কথা কাটাকাটি হয়। পরে অবশ্য আমি নিজেই এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছি।’

বাংলাদেশ সময়: ২২৪৯ ঘণ্টা, মে ১২, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
মেসির গোলেও শিরোপা ধরে রাখতে পারল না বার্সা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
পাহাড়ি ফুটবলকন্যা মনিকার বিশ্বজোড়া খ্যাতি!
জাহাজশিল্পে ক্যারিয়ার গড়ুন বাগেরহাট মেরিন ইনস্টিটিউটে
চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু


এতিমখানা ও মাদ্রাসায় ঈদ বস্ত্র বিতরণ
বিপদসীমার নিচে মনু নদের পানি, জনমনে স্বস্তি
দিনভর নজরুল-বন্দনা
মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত
জয় দিয়ে প্রস্তুতি শুরু বিশ্ব চ্যাম্পিয়নদের