সাংবাদিকদের আবাসন সমস্যা নিরসনের আশ্বাস তথ্যমন্ত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

চট্টগ্রাম: দেশ ও জাতির অগ্রগতিতে সাংবাদিকদের ভূমিকার কথা স্মরণ করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘এ পেশায় যারা কাজ করছেন, তাদের সবধরনের সহযোগিতা করা হবে। ঢাকা, চট্টগ্রামে নিয়োজিত সাংবাদিকদের আবাসন সমস্যা নিরসনে কাজ করছি।’

php glass

শনিবার (১১ মে) নগরের রীমা কনভেনশন সেন্টারে চট্টগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনা সরকার সাংবাদিক বান্ধব সরকার। গণমাধ্যম কর্মীদের কল্যাণে সবসময় আমরা সজাগ।

ক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আয়োজনে চট্টগ্রামের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের পাশাপাশি রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক এবং ক্লাবের সদস্যরা অংশ নেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন সংবাদকর্মীদের এ আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের লেখনীর মধ্য দিয়ে দেশ ও জাতিকে সঠিক পথে পরিচালিত করতে সহযোগিতা করবেন।

শুভেচ্ছা বক্তব্য দেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাউজানের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী,  চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালি ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রাম ওয়াসার এমডি প্রকৌশলি মো. ফজলুল্লাহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মে ১১, ২০১৯

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম সাংবাদিক
মেসির গোলেও শিরোপা ধরে রাখতে পারল না বার্সা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
পাহাড়ি ফুটবলকন্যা মনিকার বিশ্বজোড়া খ্যাতি!
জাহাজশিল্পে ক্যারিয়ার গড়ুন বাগেরহাট মেরিন ইনস্টিটিউটে
চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু


এতিমখানা ও মাদ্রাসায় ঈদ বস্ত্র বিতরণ
বিপদসীমার নিচে মনু নদের পানি, জনমনে স্বস্তি
দিনভর নজরুল-বন্দনা
মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত
জয় দিয়ে প্রস্তুতি শুরু বিশ্ব চ্যাম্পিয়নদের