বটির কোপে নারী, ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাট্টলীত খুনের ঘটনায় আটক সত্যজিত। ছবি: বাংলানিউজ

walton

চট্টগ্রাম: নগরের আকবরশাহ থানার কাট্টলী বড় কালিবাড়ি এলাকায় ‘নেশাগ্রস্ত যুবকের’ বটির কোপে ৭০ বছর বয়সী এক নারী ও পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন।

php glass

শুক্রবার (১০ মে) বিকেলে ও রাতে এসব হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এসব ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন-কাট্টলী বড় কালিবাড়ি এলাকার দীরেন্দ্র নাথের স্ত্রী সন্ধ্যা রাণী (৭০) ও সাতকানিয়া উপজেলার দেওয়ান মাহমুদের ছেলে মোস্তাক আহমদ (৪৫)।

সন্ধ্যা রাণী কাট্টলী বড় কালিবাড়ি এলাকায় ‘নেশাগ্রস্ত যুবক’ সত্যজিতের (৩৫) বটির কোপে নিহত হন এবং মোস্তাক আহমদ মুরাদপুর এলাকায় ছুরিকাঘাতে নিহত হন।

কাট্টলী কালিবাড়িতে বটির কোপে আহত আরও চারজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন- শান্তি নন্দী (৭০), দীপক দত্ত (৪৮), টিংকু দত্ত (৪৫) ও প্রবীর তালুকদার (৪০)।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, সত্যজিত নামে এক যুবকের বটির কোপে একজন নিহত ও আরও চারজন আহত হয়েছেন। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি জসিম উদ্দিন জানান, সত্যজিত পেশায় একজন পল্লী চিকিৎসক। বিকেলে তিনি নেশাগ্রস্ত হয়ে প্রথমে তার বাড়িতে আগুন ধরিয়ে দেন। পরে তার বড় ভাইয়ের বাড়িতে তালা লাগিয়ে দেন। পরে একটি ধারালো বটি নিয়ে রাস্তায় প্রতিবেশী যাদের সামনে পেয়েছেন তাদের কোপ দিয়েছেন। খবর পেয়ে পুলিশ সত্যজিতকে আটক করেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বাংলানিউজকে বলেন, মুরাদপুরের পিলখানা এলাকার সাতকানিয়া স্টোরের সামনে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে মোস্তাক আহমদ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় শাহাদাত নামে একজনকে আটক করা হয়েছে।

বিজয় বসাক জানান, ওই এলাকায় আড্ডা দেওয়া নিয়ে মোস্তাক আহমদের ছেলের সঙ্গে স্থানীয় যুবকদের ঝগড়া হয়। পরে এর রেশ ধরে মোস্তাক আহমদের সঙ্গেও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোস্তাক আহমদকে ছুরিকাঘাত করে শাহাদাত।

বাংলাদেশ সময়: ২৩০১ ঘণ্টা, মে ১০, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
গুলিস্তানে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক
ঈদের পোশাকের টাকা না দেয়ায় ছেলের হাতে প্রাণ গেলো মায়ের
‘ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে ২০১৯’ উদযাপন
ককটেল বিস্ফোরণে নারী পুলিশ সদস্যসহ আহত ২
মিরপুরে সিঁড়ির ফাঁক দিয়ে পড়ে নারীর মৃত্যু


সৈয়দ আশরাফ ছিলেন তেজোদীপ্ত ও সাহসী: কৃষিমন্ত্রী
কাজী শুভ’র ‘ভুলিয়া না যাইও’
মোদীকে ইমরানের ফোন, একসঙ্গে কাজ করার আহ্বান
পুণ্যময় রমজানে রিজিকে লাগে বরকতের ছোঁয়া
বিএনপির সিদ্ধান্তের কোনো ঠিক নেই: নাসিম