আব্দুল হাকিম মাইজভাণ্ডারী ছিলেন জনদরদি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী।

walton

চট্টগ্রাম: উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উদ্যোগে কলেজের প্রতিষ্ঠাতাদের বাবা আব্দুল হাকিম মাইজভাণ্ডারীর ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খতমে কোরআন, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

php glass

শুক্রবার (৯ মে) বিকেল ৪টায় কলেজ চত্বরে অনুষ্ঠিত মাহফিলে সভাপতিত্ব করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম।

প্রধান অতিথি ছিলেন গাউসুল আজম মাইজভাণ্ডারী মাওলানা শাহসুফি সৈয়দ আহমদ উল্লাহর (র.) প্রপৌত্র শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী।

বক্তারা বলেন, মরহুম আব্দুল হাকিম মাইজভাণ্ডারী ছিলেন একজন জনদরদি ও দানবীর। তিনি জীবদ্দশায় মানুষের সেবা করতে পছন্দ করতেন। সমাজের সর্বস্তরের মানুষের প্রতি তার ভালোবাসা ছিল অতুলনীয়। তার এই সমাজসেবা ধারাবাহিকভাবে তার সুযোগ্য সন্তান চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমসহ সবাই করে যাচ্ছেন।

মোস্তফা-হাকিম কলেজের অধ্যাপক কাজী মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকবর শাহ থানা আওয়ামী লীগের সভাপতি, সুলতান আহাম্মদ, সেক্রেটারি কাজী আলতাফ হোসেন চৌধুরী, সীতাকুণ্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক এসএস আলমগীর, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, ২ নম্বর বারৈয়ারঢালা ইউনিয়নের চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ বাদশা আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ০৯, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
বাংলাদেশের হাসপাতালগুলোতে ১৫০ শতাংশ বেড বেড়েছে
পরিচালকদের শেয়ার ধারণে নোটিফিকেশন জারি করছে বিএসইসি
ত্রিপুরায় টিবিএসইর বিজ্ঞান বিভাগের ফল প্রকাশ
নলডাঙ্গায় ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
নাদিয়ার সঙ্গে সজলের ‘ঝগড়া চলছে’!


পাগড়ি পেলেন বসুন্ধরা রহমানিয়া মাদ্রাসার ১৬ হাফেজ
তরুণীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ, ইউপি সদস্য আটক
হালদায় নৌকা ধ্বংস, জাল জব্দ
ইসিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধেও যুদ্ধ ঘোষণা করতে হবে