php glass

অসচ্ছল মুক্তিযোদ্ধাকে বাড়ি নির্মাণ করে দিচ্ছেন মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুক্তিযোদ্ধা আলাউদ্দিনের নির্মাণাধীন বাড়ি পরিদর্শনে যান মেয়র আ জ ম নাছির উদ্দীন

walton

চট্টগ্রাম: নগরের দক্ষিণ পতেঙ্গা এলাকার অসচ্ছল মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিনকে বাড়ি নির্মাণ করে দিচ্ছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

আ জ ম নাছির উদ্দীনের উদ্যোগে দক্ষিণ পতেঙ্গার মাইজপাড়ায় এ দুই তলা বাড়ির নির্মাণ কাজ চলছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে মুক্তিযোদ্ধা আলাউদ্দিনের নির্মাণাধীন বাড়ি পরিদর্শনে যান মেয়র আ জ ম নাছির উদ্দীন।

পরে দক্ষিণ পতেঙ্গার চৌধুরীপাড়া এলাকার প্রয়াত মুক্তিযোদ্ধা মো. ইউনুসের পরিবারকে দেখতে যান মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় মুক্তিযোদ্ধা মো. ইউনুসের পরিবারকেও বাড়ি নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন মেয়র।

৪১ নম্বর দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী বাংলানিউজকে জানান, অসচ্ছল মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিনকে বাড়ি নির্মাণ করে দিচ্ছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। মঙ্গলবার মেয়র নির্মাণাধীন বাড়ি পরিদর্শনে যান।

তিনি জানান, পরে ওই ওয়ার্ডের চৌধুরীপাড়া এলাকার প্রয়াত মুক্তিযোদ্ধা মো. ইউনুসের পরিবারকে দেখতে তাদেরকেও বাড়ি নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন মেয়র।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চার পরিবারকে অনুদান মেয়রের

নগরের দক্ষিণ পতেঙ্গা এলাকায় ১৮ এপ্রিল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চার পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চার পরিবারকে অনুদান দেন মেয়র আ জ ম নাছির উদ্দীনমঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চার পরিবারের সঙ্গে দেখা করে তাদের প্রত্যেককে ৪৫ হাজার টাকা করে অনুদান তুলে দেন তিনি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চার পরিবার হলো- আবদুল গফুর, মো. সবুর, মো. রহিম ও শাহিন আক্তার। এদের মধ্যে শাহিন আক্তার আগুনে পুড়ে মারা যান।

কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চার পরিবারের সঙ্গে দেখা করে তাদের প্রত্যেককে ৪৫ হাজার টাকা করে অনুদান তুলে দেন মেয়র।

পরে অসুস্থ উত্তর পতেঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদকে দেখতে তার বাড়ি যান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম মুক্তিযোদ্ধা
সময় পেলেই ঘুরে আসুন নারায়ণগঞ্জের কিছু দর্শনীয় স্থান
নলডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
ফোনের চার্জ কখন দেবেন!
‘ভারপ্রাপ্ত’ দিয়েই চলছে আদিতমারী উপজেলার কার্যক্রম
খালিহাতে ৯ ফুট আকারের কুমির ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড়!


শীতের সবজি বাজারে, লাভে কৃষকের মুখে চওড়া হাসি
‘মোগো মাছ দাদারা নিয়া যায়’
হার্ট ভালো রাখতে প্রথমেই গুরুত্ব দিন মানসিক সুস্থতায়
১৬ শিক্ষার্থীর জন্য ৪ শিক্ষক, ‍সিঁড়ি নেই রয়েছে দ্বিতল ভবন!
আগুনে পুড়েছে সম্পদ, পুঁজি আর সঞ্চয়