বঙ্গবন্ধু বাঙালি জাতির মহানায়ক: মাহতাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন মাহতাব উদ্দিন চৌধুরী

walton

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, শিশুরা আগামীর বাংলাদেশের ভবিষ্যৎ। সুন্দর বাংলাদেশ গড়তে হলে তাদের সৃজনশীল শিক্ষায় শিক্ষিত করতে হবে। প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশপাশি সাংস্কৃতিক চর্চা শিশুদের এগিয়ে নেবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ভূমিকা রাখবে।

php glass

শুক্রবার (১৫ মার্চ) সকালে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে নগরের মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজে আমরা ক’জন মুজিব সেনা- নগর শাখা আয়োজিত সাহিত্য, সাংস্কৃতিক ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ২০২০ সালে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী। এই দিনটি হবে বাঙালি জাতির জন্য অনন্য একটি দিন। দল-মত-নির্বিশেষে সর্বজনীনভাবে এ দিনটি উদযাপন করা উচিত। বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের নয়, তিনি সমগ্র বাঙালি জাতির মহানায়ক।

সংগঠনের সভাপতি সরফরাজ নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ বোখারী আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, কাউন্সিলর তারেক সোলেমান সেলিম, সংগঠনের চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক আবদুল হান্নান চৌধুরী, সাবেক ছাত্রনেতা শাহাব উদ্দিন সজীব, সংগঠনের উপদেষ্টা আবু হাসনাত চৌধুরী, ডা. হোসেন আহম্মদ, সংগঠনের সুহৃদ মো. আকরাম, যুবনেতা শাহীন আহমেদ, সংগঠনের সহ-সভাপতি মিঠু কুমার শীল, রাইয়ান রানা, অ্যাডভোকেট সুব্রত শীল রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীন তারেক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম আওয়ামী লীগ বঙ্গবন্ধু
ব্রাদার্সের শেষদিকের রোমাঞ্চে জয় পেল না মোহামেডান
নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ: নাসিম
রূপগঞ্জে ফ্রি চিকিৎসা পাবে ৩৫ হাজার দুস্থ রোগী 
রাজশাহীতে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার 
শিবগঞ্জের পাগলা নদী খনন কাজের উদ্বোধন


৫ দিনে দুবাইয়ের ১৬টি লোকেশনে ‘মিশন এক্সট্রিম’র শুটিং
হাতিরঝিলে ময়লার ভ্যান থেকে নবজাতকের মরদেহ উদ্ধার
চুরি করে ওয়াসার পানি বিক্রির দায়ে কারাদণ্ড
পার্বত্যাঞ্চলে পুনরায় সেনাক্যাম্প চালুর দাবি
চুয়াডাঙ্গায় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু