php glass

বঙ্গবন্ধু বাঙালি জাতির মহানায়ক: মাহতাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন মাহতাব উদ্দিন চৌধুরী

walton

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, শিশুরা আগামীর বাংলাদেশের ভবিষ্যৎ। সুন্দর বাংলাদেশ গড়তে হলে তাদের সৃজনশীল শিক্ষায় শিক্ষিত করতে হবে। প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশপাশি সাংস্কৃতিক চর্চা শিশুদের এগিয়ে নেবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ভূমিকা রাখবে।

শুক্রবার (১৫ মার্চ) সকালে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে নগরের মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজে আমরা ক’জন মুজিব সেনা- নগর শাখা আয়োজিত সাহিত্য, সাংস্কৃতিক ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ২০২০ সালে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী। এই দিনটি হবে বাঙালি জাতির জন্য অনন্য একটি দিন। দল-মত-নির্বিশেষে সর্বজনীনভাবে এ দিনটি উদযাপন করা উচিত। বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের নয়, তিনি সমগ্র বাঙালি জাতির মহানায়ক।

সংগঠনের সভাপতি সরফরাজ নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ বোখারী আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, কাউন্সিলর তারেক সোলেমান সেলিম, সংগঠনের চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক আবদুল হান্নান চৌধুরী, সাবেক ছাত্রনেতা শাহাব উদ্দিন সজীব, সংগঠনের উপদেষ্টা আবু হাসনাত চৌধুরী, ডা. হোসেন আহম্মদ, সংগঠনের সুহৃদ মো. আকরাম, যুবনেতা শাহীন আহমেদ, সংগঠনের সহ-সভাপতি মিঠু কুমার শীল, রাইয়ান রানা, অ্যাডভোকেট সুব্রত শীল রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীন তারেক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম আওয়ামী লীগ বঙ্গবন্ধু
শুরু হচ্ছে ‘বটতলা রঙ্গমেলা ২০১৯’
চসিক নির্বাচনের পর নগর আওয়ামী লীগের সম্মেলন
ছোটপর্দায় আজকের খেলা
প্রিয়জনের ফেরার প্রতীক্ষায় ১২ বছর
‘ডাবল সেঞ্চুরি’ হাঁকিয়ে এগোচ্ছে পেঁয়াজ


ত্রিপুরায় পরীক্ষামূলক ড্রাগন ফলের চাষ
পানি ময়লা কাদা মাটিতেই চলছে ড্রেন ঢালাই
ডাবের পানির পুডিং! 
আবারও সেরা করদাতা ইস্ট ওয়েস্ট মিডিয়া
দিনের শুরুতে পুজারা-কোহলিকে সাজঘরে ফেরালেন আবু জায়েদ