ফুটবল ফেডারেশন কর্মকর্তা মাহফুজার শাস্তি দাবি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফুটবল ফেডারেশন কর্মকর্তা মাহফুজা আক্তার কিরণের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশ নিয়েছেন মেয়র নাছির উদ্দীন

walton

চট্টগ্রাম: ফুটবল ফেডারেশন কর্মকর্তা মাহফুজা আক্তার কিরণের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেল ৩টায় চট্টগ্রাম এম. এ. আজিজ স্টেডিয়াম চত্বরে আয়োজিত এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এবং বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ সভাপতি আ.জ.ম. নাছির উদ্দীন। 

এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মোহাম্মদ রুহুল আমিন, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ সিনিয়র সহ-সভাপতি সিরাজউদ্দিন মো. আলমগীর, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও প্রেসক্লাব প্রেসিডেন্ট আলী আব্বাস, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোজাম্মেল হক, ফুটবল সম্পাদক মোহাম্মদ ইউসুফ, সিটি করপোরেশনের কাউন্সিলর গিয়াস উদ্দিন, দিদারুল আলম মাসুম এবং হাসান মুরাদ বিপ্লব। 

এছাড়াও জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, ক্রীড়া সংগঠক, কোচ, শিক্ষার্থী এবং সাংবাদিকসহ ক্রীড়ামোদী জনগণ এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবেল নাছির উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে বাংলাদেশের ফুটবলকে কলুষিত করে চলেছেন দুর্নীতিবাজ কর্মকর্তা মাহফুজা আক্তার কিরণ। দ্রুত বাংলাদেশ ফুটবলের সব পদ-পদবি থেকে তাকে বহিষ্কার করে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। 

বাফুফে’র বর্তমান নির্বাহী কমিটিতে দু’জন সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সদস্যও রয়েছেন। তাদের এ ব্যাপারে জরুরি পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান মেয়র। 

আগামী সোমবার চট্টগ্রাম থেকে মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে ফৌজদারি মামলা করার ঘোষণার পাশাপাশি বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ এর পক্ষ থেকে বিক্ষোভ সভা এবং প্রতিটি বিভাগীয় শহরে কমপক্ষে একটি করে মামলা করে দুর্নীতিবাজ এ কর্মকর্তাকে আইনের আওতায় আনার ঘোষণা দেন তিনি।

মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ শেষে মাহফুজা আক্তার কিরণের কুশপুতুল পোড়ানো হয়।

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: মেয়র ফুটবল মানববন্ধন
দুর্গত কয়রায় দুঃখের কোনো শেষ নাই!
নবীগঞ্জ ঘাটের ফেরি বন্ধ, শীতলক্ষ্যা পারাপারে দুর্ভোগ
গাজীপুরে করোনায় এক ব্যক্তির মৃত্যু
ইনজুরিতে পড়েছেন মেসি, ফেরা নিয়ে শঙ্কা
জামালপুরে এমপিসহ আরও ৫৪ জনের করোনা শনাক্ত


রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা
রূপগঞ্জে ট্রাকচালককে কুপিয়ে হত্যা
এবার সিসিকের হিসাবরক্ষণ কর্মকর্তা করোনা আক্রান্ত
রামেকে করোনায় আরও এক রোগীর মৃত্যু
বরিশাল বিভাগে ৮০৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১৫