php glass

‘অপরাধ কমাতে’ বসছে ৩০ সিসিটিভি ক্যামেরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিসিটিভি ক্যামেরা। ফাইল ছবি

walton

চট্টগ্রাম: নগরের সদরঘাট থানার রশিদ চৌধুরী বিল্ডিং মোড় থেকে সিটি কলেজ মোড় পর্যন্ত ৩০টি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানোর উদ্যোগ নিয়েছে পুলিশ।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিনের তত্ত্বাবধানে এসব ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হচ্ছে বলে জানা গেছে।

সদরঘাট থানার রশিদ চৌধুরী বিল্ডিং মোড় থেকে সিটি কলেজ মোড় পর্যন্ত মোট নয়টি পয়েন্টে এসব ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হবে।

নয় পয়েন্টের মধ্যে রশিদ চৌধুরী বিল্ডিং মোড়ে চারটি, জুটবেলী ঘাট ও এসআরবি রোডে তিনটি, আনুমাঝির ঘাটে তিনটি, মাঝিরঘাট মোড়ে তিনটি, কর্ণফুলী শিপ বিল্ডার্স মোড়ে তিনটি, সদরঘাট মোড়ে চারটি, ইসলামিয়া কলেজ মোড়ে চারটি, কালীবাড়ি মোড়ে তিনটি ও সিটি কলেজ মোড়ে তিনটি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হচ্ছে বলে জানা গেছে।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, ‘সদরঘাট থানার রশিদ চৌধুরী বিল্ডিং মোড় থেকে সিটি কলেজ মোড় পর্যন্ত ৩০টি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানোর উদ্যোগ নিয়েছি।’

ওসি মো. নেজাম উদ্দিন বলেন, ‘সদরঘাট এলাকায় অপরাধ আগের চেয়ে কমে গেছে। তবুও সতর্ক থাকার জন্য আমরা ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন করছি। ক্লোজ সার্কিট ক্যামেরা থাকলে অপরাধ প্রবণতা কমে যাবে। তাছাড়া এই সড়কে পরিবহনের বিশৃঙ্খলা ফেরাতে সহায়ক হবে এসব ক্যামেরা।’

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বখাটে আটক
মানহীন ইনসুলিনে ঝুঁকিতে রোগীরা
ভৈরবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু
১৫ নভেম্বর পর্যন্ত দিল্লির সব স্কুল বন্ধ ঘোষণা
বানিয়াচংয়ে ফজলু হত্যার ঘটনায় আরেকজন গ্রেফতার


বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে পান ব্যবসায়ী আটক
বেনাপোলে রজনী ক্লিনিকে অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ
পটুয়াখালীতে বুদ্ধি প্রতিবন্ধী দুইজনের বিবাহ দিলো প্রশাসন
নাহিদের উপজেলায় কমিটি করতে ব্যর্থ আওয়ামী লীগ!
দেশব্যাপী আয়কর মেলা শুরু বৃহস্পতিবার