সিঅ্যান্ডএফ নির্বাচনে আকতার-বাচ্চু প্যানেল জয়ী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

একেএম আকতার হোসেন ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু

walton

চট্টগ্রাম: চিটাগাং কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনে আকতার-বাচ্চু প্যানেল জয়ী হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন একেএম আকতার হোসেন ও সাধারণ সম্পাদক আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

php glass

নির্বাচিত হয়েছেন প্রথম সহ-সভাপতি ছৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, দ্বিতীয় সহ-সভাপতি আইএমএম রফিকুল ইসলাম, তৃতীয় সহ-সভাপতি মিচ্ছু সাহা, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম বিলু, দ্বিতীয় যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী রিগ্যান, কাস্টম বিষয়ক সম্পাদক উবায়দুল হক আলমগীর, প্রথম ও দ্বিতীয় কাস্টম বিষয়ক সহসম্পাদক আশরাফুল হক খান স্বপন ও আবুল খায়ের, বন্দর বিষয়ক সম্পাদক লিয়াকত আলী হাওলাদার, প্রথম ও দ্বিতীয় বন্দর বিষয়ক সহ সম্পাদক আমিনুল হক ও হাসান মুরাদ, প্রযুক্তি প্রশিক্ষণ ও আইনবিষয়ক সম্পাদক  জয়নাল আবেদীন রানা, প্রচার ও দপ্তর বিষয়ক সম্পাদক হাসিউদ্দিন আলম রুমি, সাংস্কৃতিক শ্রম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শিহাব চৌধুরী বিপ্লব। নির্বাহী সদস্য মো. ওমর ফারুক, সাধন কান্তি বড়ুয়া, আবদুল হাই মাসুম, সিরাজ উদ্দীন আহমেদ, আবদুল মতিন, সাইফুদ্দীন সিদ্দীকি, জামাল উদ্দিন বাবলু, এএসএম ইসমাইল খান, আকতার হোসেন মিলন, অনুপ সেন, আবদুল মান্নান সোহেল এবং মোহাম্মদ ফোরকান।

বাংলানিউজকে আকতার-বাচ্চু প্যানেলের জয়লাভের বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ নুরুল ইসলাম।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরের লালখান বাজার এলাকার লেডিস ক্লাবে ভোট গ্রহণ শেষে ভোররাত চারটায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন। ২ হাজার ৩৩৮ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ১ হাজার ৭৩৫ জন।

২৯টি পদের বিপরীতে দুইটি প্যানেলে ৫৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। একটি ‘সমমনা পরিষদ’র আকতার-বাচ্চু প্যানেল, অপরটি ‘সম্মিলিত পরিষদ, সচেতন ফোরাম ও সমন্বয় পরিষদ’র সম্মিলিত ঐক্যজোটের জামান-সবুজ প্যানেল।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এআর/টিসি

 

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম নির্বাচন
‘শনিবার বিকেল’ নিয়ে মস্কোতে ফারুকী, তিশা ও জাহিদ
খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন
ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশার চাপায় শিশু নিহত
নারায়ণগঞ্জে ধর্ষণের দায়ে যাবজ্জীবন
এক গ্রাহককে একাধিক ব্যাংকের ঋণ দেওয়ার প্রবণতা বাড়ছে


জাহালম নিয়ে হাইকোর্টের শুনানি ১৩ মে পর্যন্ত স্থগিত
ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের মেলা শুরু বৃহস্পতিবার
ত্রিপুরায় শেষ দফার ভোটে প্রার্থীদের মিশ্র প্রতিক্রিয়া
রেকর্ড চুরমার করে সৌম্যর ডাবল সেঞ্চুরি
শীতলক্ষ্যার তীরে ৩০ অবৈধ স্থাপনা উচ্ছেদ