php glass

বিভাগীয় সংগীত প্রতিযোগিতায় রামুর দুই স্কুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রামু গার্লস হাই স্কুল

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় কক্সবাজার জেলা থেকে প্রতিনিধিত্ব করেছে রামু গার্লস হাই স্কুল ও রামু বার্মিজ প্রাথমিক বিদ্যালয়।

মঙ্গলবার (১২ মার্চ)চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের উদ্যোগে আয়োজিত এই প্রতিযোগিতার ১১ জেলার শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করে। 

কক্সবাজার জেলা থেকে চ্যাম্পিয়ন হয় রামু গার্লস হাই স্কুল ও রামু বার্মিজ প্রাথমিক বিদ্যালয়। মাধ্যমিক পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় চট্টগ্রাম শিশু একাডেমিতে ও প্রাথমিক পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটে।

এছাড়া চট্টগ্রাম ও কুমিল্লা সিটি করপোরেশন থেকে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে মোট ৩৯টি দল অংশ নেয়। কলেজ, মাধ্যমিক উচ্চ শিক্ষা পর্যায়ে আহ্বায়কের দায়িত্ব ছিলেন চট্টগ্রাম অঞ্চলের উপ-পরিচালক ড. গাজী গোলাম মাওলা, সদস্য সচিব হিসেবে জেলা কালচারাল অফিসার মোসলেম উদ্দিন ও সমন্বয়কের দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইনামুল হাসান।

রামু বার্মিজ প্রাথমিক বিদ্যালয়বিচারকের দায়িত্বে ছিলেন সংগীত শিল্পী শ্রেয়সী রায়, প্রদীপ দাশ ও শ্বাশতী তালুকদার। 

এদিকে শিশু একাডেমিতে প্রতিযোগিতায় আহ্বায়ক ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা চট্টগ্রাম অঞ্চলের উপ-পরিচালক আজিজ উদ্দিন, সদস্য সচিব জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানা ও সমন্বয়কের দায়ত্ব ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া।

বিচারকের দায়িত্বে ছিলেন সংগীত শিল্পী আবদুর রহিম, সুতপা চৌধুরী ও রাজীব মজুমদার। 

পিটিআইতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় আহ্বায়ক ছিলেন প্রাথমিক শিক্ষা চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক মো. সুলতান মিয়া-আহ্বায়ক, সদস্য সচিব হিসেবে পিটিআই সুপার কামরুন নাহার বেগম ও সমন্বয়কের দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ। বিচারকের দায়িত্ব ছিলেন সংগীত শিল্পী মোস্তফা কামাল, কাজল মজুমদার ও অপু বর্মন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: নীলফামারী
ফাস্ট ক্লাস স্টেশনে থার্ড ক্লাস সিট!
তুরাগে ট্যাক্সিক্যাব: এখনও চলছে উদ্ধার অভিযান
কৃষিঋণ বিতরণের লক্ষ্যমাত্রা ঘোষণা মঙ্গলবার
ঈদের আগে-পরে ৬ দিন মহাসড়কে ভারী যানবাহন নিষিদ্ধ
গুজবে সব শেষ, থামছেই না শিশু তুবার কান্না


হাবিপ্রবির খামার থেকে ৪টি ময়ূরের বাচ্চা চুরি
আঞ্জুমানে মুফিদুল ইসলামের সদস্য নিজাম উদ্দিন মাহমুদ
ব্রিটিশ জাহাজ আটকের ঘটনায় টেরিজা মে’র বৈঠক
ঢাবিতে দ্বিতীয় দিনের মতো তালা, ক্লাস বর্জন
চাকতাই খালে উচ্ছেদ অভিযান শুরু