ইয়াবার মামলায় এসআই সাইফুদ্দিন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এসআই খন্দকার সাইফুদ্দিন

চট্টগ্রাম: নগরের বাকলিয়া হাফেজনগর এলাকায় বাকলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার সাইফুদ্দিনের বাসা থেকে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলায় খন্দকার সাইফুদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (৬ ফেব্রুয়ারি) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার জাহানের আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে আদালত সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, ‘খন্দকার সাইফুদ্দিন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।’

বাকলিয়া থানার এসআই খন্দকার সাইফুদ্দিন উচ্চ আদালত থেকে জামিনে গিয়ে পরে পলাতক ছিলেন বলে আদালত সূত্রে জানা গেছে।

২০১৮ সালের ৩০ জুলাই রাতে বাকলিয়া হাফেজনগর এলাকায় এসআই খন্দকার সাইফুদ্দিনের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ইয়াবা ছাড়াও তার বাসা থেকে ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৩১ হাজার ৬৩০ টাকা, ৪টি মোবাইল ফোন, ৩টি ট্যাব ও পুলিশের কিছু ইউনিফর্ম উদ্ধার করা হয়। এ সময় বাসা থেকে নাজিম উদ্দিন মিল্লাত (৩০) নামে খন্দকার সাইফুদ্দিনের এক সহযোগীকে আটক করে র‌্যাব।

র‌্যাবের অভিযানের সময় ওই বাসায় ছিলেন না এসআই খন্দকার সাইফুদ্দিন। তখন তিনি থানায় ডিউটিরত ছিলেন। পরে অসুস্থতার ভান করে থানা থেকে হাসপাতালে যাওয়ার সময় পালিয়ে যান খন্দকার সাইফুদ্দিন।

৩১ জুলাই এসআই খন্দকার সাইফুদ্দিনকে সাসপেন্ড করা হয়। এ ঘটনায় চকবাজার জোনের সিনিয়র সহকারী কমিশনার নোবেল চাকমাকে প্রধান করে একটি তদন্ত কমিটিও গঠন করে সিএমপি।
**আরও খবর>>
চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার বাসা থেকে ইয়াবা উদ্ধার
বাসায় ইয়াবা, এসআই সাইফুদ্দিন সাসপেন্ড

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম ইয়াবা পুলিশ
বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা
চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!


ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজেডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি