ভূমি মন্ত্রণালয়কে ‘টপ ফাইভে’ নিয়ে যাবো: জাবেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

walton

চট্টগ্রাম: মন্ত্রণালয়ে কোনো ধরণের দুর্নীতি সহ্য করা হবে না মন্তব্য করে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে এ মন্ত্রণালয়কে টপ ফাইভে নিয়ে যাবো। ভূমি মন্ত্রণালয়ে বৈপ্লবিক পরিবর্তন আনা হবে।

php glass

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় নগরের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানান তিনি।

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেছেন। মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। আমি তার আস্থার প্রতিদান দেবো।

রানওয়েতে নেতা-কর্মীদের ভিড়তিনি বলেন, মন্ত্রণালয় সামলানো একটি গুরু দায়িত্ব। এখানে জনগণের জন্য কাজ করার প্রচুর সুযোগ আছে। ভূমি মন্ত্রণালয় হবে জনগণকে সেবা দেওয়ার মন্ত্রণালয়।

‘দায়িত্ব পালনে সবার সহযোগিতা চাই। সফল হতে চাই। ব্যর্থতার দায়ভার নিয়ে মন্ত্রণালয় ছেড়ে যাবো না’- যোগ করেন সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, পুলিশ সুপার নুরেআলম মিনা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের চট্টগ্রামে আসাকে কেন্দ্র করে বিমানবন্দরে চট্টলবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দিতে কয়েকদিন ধরেই ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়। তবে জনগণের দুর্ভোগ লাঘবে তাতে অংশ নিতে অপারগতা প্রকাশ করেন তিনি।

দলীয় নেতা-কর্মী, সমর্থক এবং শুভানুধ্যায়ীর কাছে দুঃখ প্রকাশ করে বুধবার রাতেই সংবর্ধনা অনুষ্ঠান না করার অনুরোধ জানান সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

তবে মন্ত্রীর এ অনুরোধ উপেক্ষা করে বিমানবন্দরে উপস্থিত হন দলীয় নেতা-কর্মীরা। অতি উৎসাহী অনেকে ঢুকে পড়েন বিমানবন্দরের রানওয়েতেও। মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বাড়তি ভিড় করে বিশৃঙ্খলাও সৃষ্টি করেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
জেইউ/এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম আওয়ামী লীগ
বরিশালে দলিল লেখককে কুপিয়ে হত্যা
আটক করে অর্থ আদায়ের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
গ্রামীণফোন গ্রাহকদের খরচ বাড়ছে?
বশেমুরবিপ্রবির শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা 
আশুলিয়ায় ইয়াবাসহ কনস্টেবল আটক


তাড়াইলে ইয়াবাসহ বিক্রেতা আটক
কেরানীগঞ্জে ছুরিকাঘাতে কিশোর খুন 
আশুলিয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর, আটক ২
নটরডেম কলেজের ভর্তি ফি বিকাশে
ছোট ভাইকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা, ভাইসহ আটক ৩