জয়ের আশা ফজলে করিমের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোট দিতে যাওয়ার প্রাক্কালে ফজলে করিম চৌধুরী

চট্টগ্রাম: চট্টগ্রাম-৬ (রাউজান) আসনে আওয়ামী লীগের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮টায় গহিরা বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রে তিনি ভোট দেন। এসময় তার সঙ্গে ছিলেন ছেলে ফারাজ করিম চৌধুরী ও ফারহান করিম চৌধুরীসহ পরিবারের সদস্য এবং দলীয় নেতারা।

ভোটকেন্দ্র থেকে বেরিয়ে ফজলে করিম চৌধুরী বলেন, রাউজানে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছে। সকাল থেকেই ভোটাররা ভোট দিতে লাইনে দাঁড়িয়েছেন। প্রধানমন্ত্রী গত ১০ বছরে যে উন্নয়ন করেছেন, তার মূল্যায়ন ব্যালটের মাধ্যমে দিবে দেশের জনগণ। আমার বিশ্বাস, ভোটাররা আবারও আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

ভোটকেন্দ্রে ভোটারদের দীর্ঘ সারি।সমাজসেবী শ্যামল পালিত বাংলানিউজকে বলেন, রাউজানের প্রতিটি কেন্দ্রে সকাল থেকে শীত উপেক্ষা করে ভোটাররা লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন। গণসংযোগের সময় এবিএম ফজলে করিম চৌধুরী প্রায় ১৩০টি পথসভা ও গণসংযোগ করেছেন। তাই স্বতস্ফূর্তভাবে নারী-পুরুষ সবাই ভোট দিচ্ছেন।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, রাউজান আসনে ভোটার সংখ্যা ২ লাখ ৭০ হাজার ৭৬০। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৯ হাজার ৮০৯ ও নারী ভোটার ১ লাখ ৩০ হাজার ৯৫১ জন। মোট ভোট কেন্দ্র ৮৪টি, ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে ২৪টি। অতিমাত্রায় ঝুঁকিপূর্ণ কেন্দ্র তিনটি।

এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী, ধানের শীষ প্রতীকে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপির জসীম উদ্দিন সিকদার এবং হাত পাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী আবদুল আলী।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসি/টিসি

শনাক্ত হয়নি ২১টি, ফ্রিজ নষ্ট থাকায় মরদেহ অন্য হাসপাতালে
যেকোনো মূল্যে সরানো হবে কেমিক্যাল গোডাউন
কেমিক্যালের কারণেই আগুন ছড়িয়েছে: ফায়ার সার্ভিস
ভবনগুলো ব্যবহারের উপযোগী কিনা, জানা যাবে এক সপ্তাহ পর
গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু


টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত
রাজবাড়ী বাজারে অগ্নিকাণ্ড, ২০ লক্ষাধিক টাকার ক্ষতি
ক্ষতিগ্রস্ত ভবনগুলো অনুমোদিত কিনা, জানে না রাজউক
যাত্রাবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ