নওফেলের সমর্থনে সুজনের গণসংযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নওফেলের সমর্থনে সুজনের গণসংযোগ

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সমর্থনে গণসংযোগ করেছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নগরের বকশিরহাট, টেরী বাজার ও পূর্ব বাকলিয়া ওয়ার্ডে গণসংযোগ করেন তিনি।

গণসংযোগকালে খোরশেদ আলম সুজন বলেন, ‘বাকলিয়া দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল। উন্নয়নের তেমন ছোঁয়াও লাগেনি এই অঞ্চলে। সরকার আসে সরকার যায় কিন্তু বাকলিয়াবাসীর দুঃখ রয়েই যায়। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বৃহত্তর বাকলিয়ার জন্য বিভিন্ন মেগা প্রকল্প অনুমোদন এবং বাস্তবায়নে প্রয়োজনীয় সংখ্যক অর্থ বরাদ্দ দিচ্ছে সরকার।’

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করার জন্য বাকলিয়াবাসীর প্রতি অনুরোধ জানান খোরশেদ আলম সুজন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা নিজাম উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক শওকত হোসাইন, এ এস এম জাহিদ হোসেন, সমীর মহাজন লিটন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাইফুল্লাহ আনসারী, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ফেরদৌস মাহমুদ আলমগীর, নগর ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম রনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এসকে/টিসি

কিশোরগঞ্জে ১৭ ভাষা সৈনিককে সম্মাননা 
মাতৃভাষায় বই থাকলেও বঞ্চিত শ্রীমঙ্গলের ত্রিপুরা শিশুরা
বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা


চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!
ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান