অস্তিত্ব রক্ষায় নৌকায় ভোট দিন: মেয়র

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অস্তিত্ব রক্ষায় নৌকায় ভোট দিন: মেয়র

চট্টগ্রাম: নিজেদের অস্তিত্ব ও মর্যাদা রক্ষায় নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনারে ‘পেশাজীবী সংস্কৃতিকর্মী জনতার সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

পেশাজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রাম ও সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়ার্ডের উদ্যোগে এ সমাবেশ আয়োজন হয়।

মেয়র বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নৌকার পক্ষে জনতার জাগরণ সৃষ্টি হয়েছে । ৭০-এর নির্বাচনের মত নৌকার পক্ষে অভূতপূর্ব জনরায় হবে এবারের জাতীয় নির্বাচনে। এসময় তিনি নৌকা প্রতীকের পক্ষে পেশাজীবী ও সাংস্কৃতিক স্কোয়ার্ডের কার্যক্রমের প্রশংসা করেন।

পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি ডা. একিউএম সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য জেলা শিল্পকলা একাডেমী ও সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়ার্ডের সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক শিরীন আখতার, পেশাজীবী'র সাবেক আহ্বায়ক ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট রানা দাশগুপ্ত, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এম নাসিরুল হক, বাংলাদেশ শিক্ষক সমিতির চট্টগ্রাম আঞ্চলিক সভাপতি সৈয়দ লকিতুল্লাহ, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী জাফর আহমেদ সাদেক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮

এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ভেড়ামারায় ৯০০ বোতল ফেনসিডিলসহ আটক ১
বাতিল হলো আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান
ট্রাম্পের সঙ্গে বৈঠকে যোগ দিতে হ্যানয়ের পথে কিম 
সমৃদ্ধ ফেনী গড়তে এক হয়ে কাজ করতে চায় ৩ সংসদ সদস্য
মোল্লাতন্ত্র বাংলাদেশের জন্য বড় বিপদ: মেনন


আরমান আলিফ’র গানভিডিও ‘অন্ধকার জগত’
হবিগঞ্জে ট্রাক্টরচাপায় শিশু নিহত
ভারতে কার্পেট কারখানায় বিস্ফোরণে নিহত ১১
উজিরপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত
রাশিয়ার আরও এক পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে জ্বালানি লোড