নৌকা জিতলে চট্টগ্রাম হবে ইকোনোমিক হাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সঙ্গে চট্টগ্রামে কর্মরত মিরসরাইয়ের সাংবাদিকেরা

চট্টগ্রাম:  মিরসরাই আসনে সংসদ সদস্য প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যহত রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির কোনো বিকল্প নেই। ৪৭ বছরে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি ২৮ বছর ক্ষমতায় থেকে দেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাস উপহার দিয়েছে।

আওয়ামী লীগ ১৮ বছরে দেশকে উন্নয়ন আর সমৃদ্ধি উপহার দিয়েছে। এবার নৌকা জিতলে চট্টগ্রাম হবে দক্ষিণ এশিয়ার ইকোনোমিক হাব, আর মিরসরাই হবে তার প্রাণকেন্দ্র।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) মিরসরাই উপজেলার ধুম ইউনিয়নে নগরে কমর্রত মিরসরাইয়ের সাংবাদিকের সংগঠন সুবন্ধন’র উদ্যোগে মুক্তিযুদ্ধের পক্ষের প্রার্থীর সঙ্গে মতবিনিময় শীর্ষক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও সুবন্ধন সভাপতি দেবদুলাল ভৌমিকের সভাপতিত্বে এবং বিএফইউজের নির্বাহী সদস্য আজহার মাহমুদের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন বাংলাধারার ভারপ্রাপ্ত সম্পাদক ফেরদৌস শিপন, সুবন্ধনের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, সুবন্ধনের সদস্য বিশ্বজিৎ পাল, হোসাইন জিয়াদ প্রমুখ।

উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, নগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ, উপজেলা আওয়ামী লীগের মো. জাহাঙ্গীর কবির চৌধুরী, সাংবাদিক এনায়েতুর রহমান মিঠু প্রমুখ।

মোশাররফ হোসেন বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় এলে মিরসরাই আর গ্রাম থাকবে না, শহরে পরিণত হবে। দেশের সবচেয়ে বড় ইকোনোমিক জোন এখানে বাস্তবায়িত হচ্ছে, তার পুরোপুরি বাস্তবায়ন হলে মিরসরাইয়ে আর কেউ বেকার থাকবে না। এ ছাড়া খৈয়াছড়া ঝর্না এবং মিরসরাইয়ের পাহাড়ি এলাকাকে কাজে লাগিয়ে ইকো ট্যুরিজম পার্ক তৈরি করা হবে। যা এ অঞ্চলের পর্যটন শিল্পকে পাল্টে দেবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
আর/টিসি

 

 

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
‘আঞ্চলিক ভাষাকে অবজ্ঞা করা যাবে না’
১৫ হাজার পিস ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক
প্যারিসে শেষ হলো অমর একুশে বইমেলা
লালদিয়ারচর এলাকাবাসীর পাশে নওফেল
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত


ইনজুরিতে মিঠুন-মুশফিক, ওয়ানডে দলে মুমিনুল
নির্বাচনী মামলায় পঙ্গু হয়ে যাবে আ’লীগ: মান্না
নাট্যচর্চায় চট্টগ্রামের ইতিহাস উজ্জ্বল: মামুনুর রশীদ
কক্সবাজারে দুটি কিরিচসহ ডাকাত আটক
সিলেটের ১২ উপজেলায় চেয়ারম্যান পদে ৬৮ জনের মনোনয়ন দাখিল