নৌকার পক্ষে মাঠে মুক্তিযোদ্ধারা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো. সাহাবউদ্দিন

চট্টগ্রাম: উন্নয়ন ও সমৃদ্দির প্রতীক নৌকার পক্ষে দিনভর গণসংযোগ ও প্রচারণা চালিয়েছেন মুক্তিযোদ্ধারা। এ সময় তারা ভোটারদের নৌকা প্রতীক ও মহাজোটের প্রার্থীদের ভোট দেওয়ার আহ্বান জানান।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকালে নগরের অক্সিজেন, কামাল বাজার, কাপ্তাই সড়ক, বোয়ালখালী ও পটিয়ায় গাড়ির বহর নিয়ে প্রচারণা চালান মুক্তিযোদ্ধারা।   

এতে অংশ নেন মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার মো. শাহাবুদ্দিন, ডেপুটি কমান্ডার সরওয়ার কামাল দুলু, দপ্তর কমান্ডার মো. আলাউদ্দিন, প্রচার কমান্ডার নাছির উদ্দিন, শিক্ষা ও গবেষণা কমান্ডার বোরহান উদ্দিন, বোয়ালখালী কমান্ডার হারুন মিয়া, বীর মুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার, মো. এনায়েত উল্ল্যাহ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান জেলা কমান্ডের আহ্বায়ক ইঞ্জিনিয়ার মশিউজ্জামান সিদ্দিকী পাভেল, সদস্যসচিব কামরুল হুদা পাভেল, জেলার সদস্য মো. ফিরোজ আলম, মোশাররফ হোসেন, তৌফিক করিম, রোকন উদ্দিন প্রমুখ।

জেলা কমান্ডার মো. সাহাবউদ্দিন বাংলানিউজকে জানান, নগর ও উপজেলায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। মানুষ স্বতঃস্ফূর্তভাবে আমাদের সঙ্গে প্রচারণায় অংশ নিয়েছেন। আশাকরি, মহাজোটের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবেন।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
সাতক্ষীরার মঞ্চ মাতিয়েছে ‘ওরা কদম আলী’
হেটমায়ার-গেইলের ব্যাটে সমতায় ফিরলো উইন্ডিজ
পাবনা ও নাটোর জেলার আয়োজনে ৬ দিনব্যাপী বইমেলা 
সুদানে জরুরী অবস্থা জারি
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা


আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড