সল্টগোলা-স্টীল মিল এলাকায় লতিফের গণসংযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সল্টগোলা-স্টীল মিল এলাকায় গণসংযোগ করেন এম এ লতিফ

চট্টগ্রাম: সল্টগোলা রেলক্রসিং, ইপিজেড, বন্দরটিলা ও স্টিলমিল এলাকায় গণসংযোগ করেছেন চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এম এ লতিফ।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে এসব এলাকায় গণসংযোগ ও মিছিল করেন তিনি।

বিকেল ৪টায় সল্টগোলা রেলক্রসিং থেকে গণসংযোগ ও মিছিল করেন এম এ লতিফ। ইপিজেড থেকে বন্দরটিলা হয়ে মিছিলটি স্টিলমিল বাজারে গিয়ে শেষ হয়।

এ সময় এম এ লতিফ বলেন, প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিদ্যুতের আলোয় আলোকিত হয়ে বদলে গেছে মানুষ। জীবনযাত্রায়ও এসেছে পরিবর্তন। এ ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই। 

গণসংযোগকালে এমএ লতিফের সঙ্গে ছিলেন চট্টগ্রাম চেম্বারের পরিচালক মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আলম, নগর আওয়ামী লীগের উপদেষ্টা এনামুল হক চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, কাউন্সিলর জয়নাল আবেদীন, কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী, কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী, কাউন্সিলর জিয়াউল হক সুমন, কাউন্সিলর এইচ এম সোহেল, কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, আওয়ামী লীগ নেতা জহির আহমদ চৌধুরী, আলী বক্স, আব্দুল আজিজ, মো. হাসান, হারুনুর রশিদ ও আব্দুল বারেক, যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু, স্বাধীনতা নারী শক্তি সংগঠনের পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম ও মাহবুব আরা।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এসকে/টিসি

ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা