স্বাধীনতা বিরোধী শক্তিকে রুখে দিতে হবে: সুজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বাধীনতা বিরোধী শক্তিকে রুখে দিতে হবে: সুজন

চট্টগ্রাম: যে কোনো মূল্যে বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিরোধী শক্তিকে পরাজিত করতে হবে।  এ জন্য নৌকা মার্কা ছাড়া আর কোনো বিকল্প নেই। একমাত্র নৌকায় পারবে একটি সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে।

বুধবার (২৬ ডিসেম্বর) বন্দর-পতেঙ্গা (চট্টগ্রাম-১১) আসনে আওয়ামী লীগের প্রার্থী এম এ লতিফের পক্ষে গণসংযোগকারে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন এসব কথা বলেন।

তিনি মাদারবাড়ী, কদমতলী, সদরঘাট, মাঝিরঘাট, বাংলাবাজার, বারিক বিল্ডিং, আগ্রাবাদ, ছোটপুল এলাকায় গণসংযোগ এবং পথসভা করেন।

খোরশেদ আলম সুজন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে গত ১০ বছরে চট্টগ্রামকে একটি আধুনিক এবং উন্নত শহরে রূপান্তরিত করার জন্য পরিকল্পিতভাবে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছে।

‘চট্টগ্রাম-১১ দেশের একটি গুরুত্বপূর্ণ আসন। এ আসনকে ঘিরেই সরকারের আগামী দিনের কর্মকান্ড পরিচালিত হচ্ছে। এখানে সরকার দেশের প্রথম টানেল নির্মাণ করছে। এছাড়া আধুনিক পর্যটন সুবিধা সমৃদ্ধ সিটি আউটার রিং রোড, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মিত হচ্ছে। প্রক্রিয়াধীন রয়েছে বে-টার্মিনাল নির্মাণের কাজ। সুতরাং এ আসনের গুরুত্ব অনুধাবন করে মহাজোট মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।’

 উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মো. ইলিয়াছ, সাবেক ছাত্রনেতা নিজাম উদ্দিন, বন্দর থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোরশেদ আলী, দফতর সম্পাদক সাহেদ বশর, নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, নগর যুবলীগের সদস্য আব্দুল আজিম, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইকবাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফেরদৌস মাহমুদ আলমগীর, রেল শ্রমিক লীগ নেতা রকিবুল আলম সাজ্জী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রাজীব হাসান রাজন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮

এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজিডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি


চকবাজার ট্র্যাজিডিতে যুক্তরাষ্ট্রের শোক       
ফেরত এলো ভারতে পাচার ২৭ নারী-শিশু
চকবাজারের অগ্নিকাণ্ডে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের শোক
অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন ড. কামাল
পুরান ঢাকায় হয় কারখানা থাকবে নয় বাড়িঘর