ভোটের আগের দিন কেন্দ্র পাহারা দিন: আমীর খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণসংযোগ করছেন আমীর খসরু মাহমুদ চৌধুরী

চট্টগ্রাম: নির্বাচনের আগের দিন থেকে কেন্দ্রে পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-১১ আসনে বিএনপির প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরী।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম কোর্ট বিল্ডিং চত্বরে আইনজীবী ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগ আরও একটি একতরফা নির্বাচন করার চিন্তা করছে। এ জন্য ভয়-ভীতি দেখিয়ে জনগণকে নির্বাচনের মাঠ থেকে বাইরে রাখার চেষ্টা করছে। বিএনপি সমর্থকদের রাতে গিয়ে গ্রেফতার করছে পুলিশ।

তিনি বলেন, তারা চায় জনগণ যাতে ভোট কেন্দ্রে না যায়। তারা কেন্দ্র দখল করে একতরফা নির্বাচনে জয়লাভ করার চেষ্টা করবে। কিন্তু দেশের জনগণ তাদেরকে সেই সুযোগ দেবে না। আগের দিন রাত থেকেই কেন্দ্র পাহারা দিতে হবে, সকাল সকাল ভোট দিতে হবে।

উপস্থিত ছিলেন আইনজীবী ঐক্যফ্রন্ট চট্টগ্রামের আহ্বায়ক ও বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য অ্যাড. দেলোয়ার হোসেন চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. নাজিম উদ্দিন চৌধুরী, নগর বিএনপির সহ-সভাপতি অ্যাড. মফিজুল হক ভূঁইয়া, অ্যাড. আবদুস সাত্তার সরোয়ার, কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. ওমর ফারুক, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড. মো.জহুরুল আলম, সিনিয়র সহ-সভাপতি অ্যাড. এস ইউ এম নুরুল ইসলাম, অ্যাড. তারিক আহমদ খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
পুরুষ ক্রিকেটারদের হারিয়ে গিনেজ বুকে অজি নারী ক্রিকেটার
অগ্নিকাণ্ড নিয়ে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন
ছুটির দিনে জমজমাট বইমেলা
জার্মানিতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ
কেমিক্যালে ঠাসা সেই ভবনের বেজমেন্ট!


যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত
দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে ‘গ্রে লাইট’
আলজেরীয় সামরিক এয়ারক্রাফট বিধ্বস্ত, নিহত ২
১৫ মরদেহ শনাক্তে ২০ স্বজনের ডিএনএ নমুনা সংগ্রহ
সন্তানের সঙ্গেই চলে গেলেন তারা