বিএনপি শুধু লুটপাট করে: মাহবুব-উল আলম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পথসভায় বক্তব্য দেন মাহবুব-উল আলম হানিফ

চট্টগ্রাম: বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে দেশে শুধু লুটপাট করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

রোববার (২৩ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে নৌকা প্রতীকের প্রাথী সামশুল হক চৌধুরীর সমর্থনে পটিয়ার শান্তিরহাটে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘বিএনপি এখন একটি দুর্নীতিগ্রস্ত রাজনৈতিক দল। বিগত সময়ে তারা এদেশের সম্পদ লুটপাট করেছে। এতিমের সম্পদও তাদের আগ্রাসন থেকে রক্ষা পায়নি। তারা ক্ষমতায় আসলে দেশ ও দেশের মানুষের সম্পদ লুটপাট করে।’

তিনি বলেন, ‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ সমৃদ্ধশালী হয়। আজ সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। বাংলাদেশের মত একটি দরিদ্র রাষ্ট্রকে গত ১০ বছরে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম বলে বেড়াচ্ছেন ৩০ ডিসেম্বর নাকি তারা ভোটের মাধ্যমে বেগম জিয়াকে বের করে আনবেন ও তারেক জিয়াকে দেশে ফেরাবেন। তাদের কাছে আমাদের প্রশ্ন দুর্নীতির দায়ে বেগম জিয়া ও তারেক জিয়া আদালতে সাজাপ্রাপ্ত হয়েছেন। আদালতের বাইরে তারা কীভাবে তাদের মুক্তি দাবী করতে পারেন?’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রাথী সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাবেক সংসদ সদস্য চেমন আরা তৈয়ব, জেলা পরিষদের সদস্য দেবব্রত দাশ, ডা. তিমির বরণ চৌধুরী, বিজন চক্রবর্তী, নাছির আহমদ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ উপ-কমিটির সদস্য নাজমুল করিম চৌধুরী শারুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসকে/টিসি

ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা