সীতাকুণ্ডবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করেছি: দিদার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন দিদারুল আলম দিদার

চট্টগ্রাম: সীতাকুণ্ডবাসীর সেবা করার জন্য আমি আমার জীবনকে উৎসর্গ করেছি। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত সীতাকুণ্ডবাসীর সেবা করে যেতে চাই। আমার রাজনীতি মানুষের কল্যাণের জন্য। সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য কিছু করতে পারলেই আমি আনন্দ পাই।

শনিবার (২২ ডিসেম্বর) সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকার সমর্থনে আয়োজিত সমাবেশে নৌকার প্রার্থী দিদারুল আলম এসব কথা বলেন।

তিনি বলেন, উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। বিগত ১০ বছরে আওয়ামী লীগ প্রত্যেকটা সেক্টরে উন্নয়ন কাজ করেছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ও বিদেশে প্রশংসিত হয়েছেন।

দিদারুল আলম বলেন, এ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। প্রতিটি ইউনিয়নে নতুন নতুন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান ভবন গড়ে উঠছে এবং রাস্তা ঘাটেরও ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিমের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য দেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাকের ভুঁইয়া, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ভবতোষ নাথ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এমআর/টিসি

কবি জীবনানন্দ দাশের জন্ম
ইতিহাসের এই দিনে

কবি জীবনানন্দ দাশের জন্ম

বেনাপোলে ১৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক
সেনা জওয়ানদের ওপর হামলার প্রতিবাদে পথে নামলো রাজ্যবাসী
‘একুশে ফেব্রুয়ারি জাতিকে ঐক্যবদ্ধ করেছে’
চট্টগ্রামে গ্যাসের প্রধান লাইন কাটা, সরবরাহ বন্ধ


‘ব্যবসায়ীদের দাবি-দাওয়া পূরণের সময় এসেছে’
কাশ্মীর হামলা নিয়ে মন্তব্য: কপিলের শো থেকে বাদ সিধু
পুঠিয়ায় ফেনসিডিলসহ মাদকবিক্রেতা আটক
জমজমাট বইমেলা, ধারা অব্যাহত থাকার আশা প্রকাশকদের
বরিশালে চারুকলার আয়োজনে দেয়াল চিত্রাঙ্কন