চট্টগ্রাম হবে সমৃদ্ধ নগরের মডেল: নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাঠানটুলী ওয়ার্ডে গণসংযোগ করেন ব্যারিস্টার নওফেল

চট্টগ্রাম: চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সমাবেশ এবং পাঠানটুলীতে গণসংযোগ করেছেন।

শুক্রবার (২১ ডিসেম্বর) সকালে গণসংযোগকালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন। আরো বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে। সব মিলিয়ে চট্টগ্রাম হবে বিশ্বের একটি সমৃদ্ধ নগরের মডেল।

তিনি বলেন, আমি এই স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। আমরা যে সুন্দর ভবিষ্যৎ প্রত্যাশা করি তারই প্রাপ্তিযোগ ঘটাতে আমি আমার পিতার মতই জনকল্যাণে নিবেদিত থাকতে চাই।

শহীদ মিনার এলাকায় অনুষ্ঠানে বক্তব্য দেন চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আক্তার, প্রফেসর ড. সেকান্দার চৌধুরী, প্রফেসর ড. শায়লা শারমিন স্বাতী, ড. কুন্তল বড়ুয়া।

পাঠানটুলী ওয়ার্ডে গণসংযোগকালে উপস্থিত ছিলেন অ্যাড. ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, দোস্ত মোহাম্মদ, মো. জাবেদ, আবদুল হান্নান, আসিফ খান, শেখ আহমেদ জাহেদ, মো. শাহিন, মো. মনোয়ার।

জামাল খান ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের পথসভায় উপস্থিত ছিলেন হাসিনা মহিউদ্দিন, চন্দন ধর, আবুল হাশেম বাবুল, মিথুন বড়ুয়া, বিলকিস কলিম উল্লাহ, নীলু নাগ, মালেকা চৌধুরী, নবুয়াত আরা সিদ্দিকী প্রমুখ।   

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান