সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বর্ণের ইশকুলে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করে এইচএমএমচি৯৭

চট্টগ্রাম: হাজী মুহাম্মদ মহসিন কলেজ '৯৭ (এইচএমএমচি৯৭) ব্যাচের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল- বর্ণের ইশকুলে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বর্ণের ইস্কুলের শিক্ষক সাকিব সাখাওয়াতের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বর্ণের ইশকুলের প্রতিষ্ঠাতা শরীফুল ইসলাম শরীফ।

এতে প্রধান অতিথি ছিলেন হাজী মুহাম্মদ মহসিন কলেজ '৯৭ ব্যাচ অল্যামনাই'র সভাপতি ইফতেখারুল ইসলাম জিমি। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক আবুল কাসেম সোহাগ, সদস্য জোবাইর সৈয়দ, হেল্প বিডির সভাপতি খন্দকার মোহাম্মদ হালিম, বর্ণের ইশকুলের প্রতিষ্ঠাতা সদস্য শামশুজ্জোহা আজাদ পলাশ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজের প্রতিটি মানুষ যদি আন্তরিক হয়ে নিজ নিজ অবস্থান থেকে অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের সহযোগিতায় এগিয়ে আসে এবং তাদের পরিচর্যা ও সুশিক্ষায় শিক্ষিত করার কাজে সহযোগিতা করে, তাহলে বাংলাদেশ আরও এগিয়ে যাবে। বিশাল এই জনগোষ্ঠীকে উপেক্ষা করে দেশের টেকসই উন্নয়ন কখনও সম্ভব নয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ৯৭ ব্যাচের অল্যামনাই সদস্য মুরাদ উদ্দিন, মো. মহসিন, সাইফ মো. মাঈনুদ্দিন হাসান, রফিক উদ্দিন, নজরুল ইসলাম, মির্জা আরিফ, সোহরাব শরিফ, ওবায়দুর রহমান সুমন, আহমেদ সোহেল, মো. সাইফুদ্দিন, ওমর ফারুক মামুন, ড্যানি ইসলাম, মাহমুদ হাসান রাজিব, কামরুল ইসলাম, মিন্টু বড়ুয়া, রিতেশ মাহমুদ, আলী হায়দার, মনিরুল ইসলাম, হেমা বড়ুয়া প্রমূখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজিডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি


চকবাজার ট্র্যাজিডিতে যুক্তরাষ্ট্রের শোক       
ফেরত এলো ভারতে পাচার ২৭ নারী-শিশু
চকবাজারের অগ্নিকাণ্ডে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের শোক
অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন ড. কামাল
পুরান ঢাকায় হয় কারখানা থাকবে নয় বাড়িঘর