আ জ ম নাছিরের আহ্বানে ঐক্যবদ্ধ নগর যুবলীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে যুবলীগ নেতাদের বৈঠক

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চ্যালেঞ্জ মোকাবেলায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের আহ্বানে নগর যুবলীগ ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে কাজ করছেন।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, মেয়র আ জ ম নাছির উদ্দীন ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের উপস্থিতিতে এ বৈঠক হয়। বুধবার (১৯ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর সঙ্গে চট্টগ্রামের ভোটারদের সঙ্গে ভিডিও কনফারেন্সের প্রস্তুতি উপলক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, দিদারুল আলম, মাহবুবুল হক সুমন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, আবদুল মান্নান ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।

আ জ ম নাছির উদ্দীন বাংলানিউজকে বলেন, নগরের তিনটি এবং শহরতলির তিনটি (আংশিক) মিলে মোট ছয়টি আসন আমরা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব। বুধবার প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের বিষয়ে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাদের নিয়ে আমরা বৈঠক করেছি।

যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সফল করার লক্ষ্যে আমরা বৈঠক করেছি। মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করছি আমরা।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম আওয়ামী লীগ যুবলীগ
দর্শকের এতো সাড়া পাবো ভাবিনি
একুশে ফেব্রুয়ারিতে শহীদ মিনারে যাতায়াতের রুটম্যাপ
১৭৪২ কোটি টাকা ব্যয়ে ৮ ক্রয় প্রস্তাব অনুমোদন
টাঙ্গাইলে বালু উত্তোলন বন্ধ করলো দুদক
পাঠক বেড়েছে বইমেলায়


বইমেলায় ইমদাদুল হক মিলনের ‘একাত্তর ও একজন মা’
ঢাকায় আসছে জার্মান সংসদীয় প্রতিনিধি দল   
হরিপুরের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত: বিজিবির মহাপরিচালক
ঘটনার পেছনের ঘটনা খতিয়ে দেখার নির্দেশ নওফেলের
ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটিতে নিয়োগ