চট্টগ্রাম প্রেস ক্লাবের ফ্যামিলি নাইটে মিলনমেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে চট্টগ্রাম প্রেস ক্লাবের ‘ফ্যামিলি নাইট’ সম্পন্ন হয়েছে। রোববার (১৬ ডিসেম্বর) রাতে নগরের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে মহান বিজয় দিবসের রাতে অনুষ্ঠিত হয় চট্টগ্রামের সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে এ অনুষ্ঠান।

কথামালা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আড্ডা, র‌্যাফেল ড্র ও আপ্যায়নের মধ্য দিয়ে এ অনুষ্ঠান পরিণত হয় উৎসব ও সাংবাদিক পরিবারের মিলনমেলায়। সাংবাদিক ও তাদের পরিবার ছাড়াও ক্লাবের আজীবন দাতা সদস্য, সহযোগী সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও শুভানুধ্যায়ীরা এ আয়োজনে অংশ নেন।

ক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুকলাল দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, দৈনিক পূর্বকোণের পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শফিকুর রহমান, সাবেক সভাপতি আবু সুফিয়ান প্রমুখ।

মেয়র বলেন, বছরের প্রায় পুরো সময়ই সাংবাদিকরা সংবাদ সংগ্রহসহ বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় পরিবারের সদস্যদের কম সময় দিতে পারেন। এ ধরনের আনন্দ আয়োজন সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের জন্য অন্যরকম দিন।

বক্তব্য দেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। সাংবাদিকরা ভবিষ্যতে সমাজ বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আবদুল্লাহ আল নোমান সাংবাদিকদের জাতির দর্পণ আখ্যা দিয়ে বলেন, চট্টগ্রাম প্রেস ক্লবের সদস্যদের জন্য এ আয়োজন অনন্য।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ভবিষ্যতে সাংবাদিকদের অধিকার আদায়সহ সব ধরনের কাজে পাশে থাকার অঙ্গীকার করেন।  

এ সময় বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, লাইব্রেরি সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক রোকসারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, কার্যকরী সদস্য ম. শামসুল ইসলাম, হেলাল উদ্দিন চৌধুরী, শহীদ উল আলম উপস্থিত ছিলেন।

শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান তারকা সাব্বির, সারেগামাপা খ্যাত শিল্পী স্বরলিপি, শিল্পী বিউটি দাশ ও শুভ দাশ।

অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেস ক্লাবের নতুন তিনজন দাতা সদস্যকেও সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
চৌদ্দগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬
চট্টগ্রামে আগুনে পুড়ে ৮ জনের মৃত্যু
খাশোগি হত্যায় সব তথ্য এখনো প্রকাশ করেনি তুর্কি
ইউএনওর তৎপরতায় রক্ষা পেলো এক পরিবার
সয়াবিন চাষে বাড়ে জমির উর্বরতা, কমে সারের ব্যবহার


চা বাগানে এখন কুঁড়ির অপেক্ষা
খুলনায় নলকূপে উঠছে না পানি!
ইউরোপীয় আ’লীগের সভাপতি নজরুল, সম্পাদক মুজিব
পেনাল্টি মিস করেও জয়ের নায়ক মেসি
কবিরহাটে ইয়াবাসহ আটক ২