গণমানুষের নেতা ছিলেন মহিউদ্দিন চৌধুরী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মহিউদ্দিন চৌধুরীর স্মরণ সভায় অতিথিরা

চট্টগ্রাম: মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা ছিলেন। ধর্ম, বর্ণ নির্বিশেষে তিনি সবাইকে মন-প্রাণ উজাড় করে ভালোবাসতেন। চট্টগ্রামের জন্য, চট্টগ্রামবাসীর জন্য মহিউদ্দিন চৌধুরী যে অসীম ভালোবাসা দেখিয়েছেন তা সত্যিই বিরল।

শনিবার ( ১৫ ডিসেম্বর ) মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় বক্তারা এসব কথা বলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান সাবেক মেয়র এম মঞ্জুর আলমের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম দিদার, প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, কাউন্সিলর জহুরুল আলম জসিম, সীতাকুণ্ড উপজেলা আ্ওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, আকবর শাহ থানা আ্ওয়ামী লীগের সভাপতি সুলতান আহমেদ, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, মহিলা কাউন্সিলর আবিদা আজাদ, সীতাকুণ্ড উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন প্রমুখ।

এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদ গঠন: স্মরণ সভায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক ও সিটি করপোরেশনের সাবেক মেয়রদের উপদেষ্টা করে ১০১ সদস্যের বীর মুক্তিযোদ্ধা এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদ গঠন করা হয়। সিটি করপোরেশনের একটি হাসপাতাল, একটি সড়ক, একটি কলেজ ও নগরের সিটি গেইট মহিউদ্দিন চৌধুরীর নামে নামকরনের দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১০০, ডিসেম্বর ১৫, ২০১৮
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা