মুক্তিযোদ্ধাদের মাঠে নামার আহ্বান মেয়র নাছিরের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

walton

চট্টগ্রাম: ‘নৌকা’ প্রতীকের প্রার্থীদের জয়ী করতে চট্টগ্রাম বিভাগের মুক্তিযোদ্ধাদের ট্রাকযোগে নগর ও জেলায় প্রচারণা চালানোর আহ্বান জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।   

php glass

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) চট্টগ্রাম সিটি করপোরেশনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে নগর, জেলা ও উপজেলার মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

মেয়র বলেন, আমরা যারা মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করি তাদের জন্য আগামী নির্বাচন একটি চ্যালেঞ্জ। কারণ নির্বাচনের মাধ্যমে সাম্প্রদায়িকতাকে আবার প্রতিহত করতে হবে। তাই ভোটযুদ্ধে এ চ্যালেঞ্জ মোকাবেলায় মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হতে হবে।

সভায় জেলা কমান্ডার মোহাম্মদ সাহাবুদ্দিন, নগর কমান্ডার মোজাফফর আহমদ, বান্দরবান জেলা কমান্ডার এবিএম আবুল কাশেম, রাঙামাটি জেলা কমান্ডার রবার্ট বেনাল্ড পিন্টু, রাউজান উপজেলা কমান্ডার আবু জাফর চৌধুরী, রাঙ্গুনিয়ার খায়রুল বশর, আনোয়ারার ফজল আহাম্মদ, সাতকানিয়ার আবু তাহের, বাশখালীর আবুল হাশেম সিকাদার, সীতাকুণ্ডের আলীম উল্লাহ, হাটহাজারীর নুরুল আলম, ফটিকছড়ির সামশুল আলম, সন্দ্বীপের এবিএম সিদ্দিকুর রহমান, পটিয়ার মো. মহিউদ্দিন, বোয়ালখালীর মো. হারুন মিয়া, লোহাগাড়ার আকতার আহম্মদ সিকদার এবং জেলা ডেপুটি কমান্ডারদের মধ্যে একেএম সরওয়ার কামাল, আবদুর রাজ্জাক, নাসির উদ্দিন, একেএম আলাউদ্দিন, বদিউজ্জামান, বোরহান উদ্দিন, বাবুল মজুমদার উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের সরকার। বিগত ১০ বছরে এ সরকার দেশকে সম্মানজনক অবস্থানে নিয়ে গেছে। মুক্তিযোদ্ধাদের জন্য সরকার রাষ্ট্রীয় সম্মান, ভাতাবৃদ্ধিসহ অনেক কাজ করেছেন। এ সরকার পুনরায় নির্বাচিত হলে মুক্তিযোদ্ধাদের জন্য আরও অনেক কিছু করবে।

মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যে সম্মান দিয়েছেন সেই জন্য আমরা ঋণী। সেই ঋণ আমরা দলমত-নির্বিশেষে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে শোধ করতে চাই।

স্বাধীনতার শত্রুরা যাতে এদেশে আর ক্ষমতায় আসতে না পারে তার জন্য মুক্তিযোদ্ধারা সার্বক্ষণিক মাঠে থাকবে বলে জানান তিনি। 

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এআর/টিসি

৮ মাত্রার ভূমিকম্পে কাঁপলো পেরু
ধানের দামের প্রভাব পাইকারি বস্ত্রের বাজারেও!
খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে: তথ্যমন্ত্রী
নান্দাইলে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন
খুলনায় ঈদ পোশাকে গলাকাটা দাম!


শ্রীলঙ্কা থেকে আইএসের নৌকা যাত্রার খবরে কেরালায় সতকর্তা
ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: কাদের
ফ্রান্স বাংলা প্রেসক্লাবের ইফতার মাহফিল
সাদুল্যাপুরে কাপড় ব্যবসায়ীকে গুলি করে হত্যা
ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু