ডিজিটাল বাংলাদেশ নিয়ে রচনা-চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম : ডিজিটাল বাংলাদেশ দিবসে স্কুল শিক্ষার্থীদের নিয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

php glass

বুধবার (১২ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সনদ তুলে দেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বাংলাদেশ এলিমেন্টারি স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী রামিসা আনজুম তাহা, বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সাফীরাহ মাকারিম এবং পঞ্চম শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান প্রিতী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে।

অন্যদিকে রচনা প্রতিযোগিতায় বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ফাহমিদা বিনতে আবছার, ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী সাজিয়া আফরিন প্রাপ্তি এবং ৭ম শ্রেণির শিক্ষার্থী সানজীদা রহমান মীম প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আমিরুল কায়ছারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাবিবুর রহমান।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার রমিজ আলম, তাহমিনা আক্তার, শিরীন আক্তার, আলী হাসান, রাজিব হোসেন, আশরাফুল আলম, মাসুদ রানা, সুরাইয়া ইয়াসমিন, উমর ফারুক, গালিব চৌধুরী, রেজওয়ানা আফরিনসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
বিএনপি মুসলিম লীগের মতো বিলীন হবে: হানিফ
পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু
জুলহাজ-তনয় হত্যা মামলার প্রতিবেদন ফের পেছালো
তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু
ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়


মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 
সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’
আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর
আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি