‘কোনো বাধাই বিএনপিকে নির্বাচন থেকে সরাতে পারবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণসংযোগ করেন আবদুল্লাহ আল নোমান।

চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনের বিএনপির প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকার বুঝে গেছে তাদের পায়ের নিচে মাটি নেই। তাই দমন-পীড়ন চালিয়ে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছে। কিন্তু কোনো বাধাই বিএনপিকে নির্বাচন থেকে সরানো যাবে না।

বুধবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় নগরের দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ নৌকাকে প্রত্যাখান করবে। সারা দেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা দেখে সরকার দিশেহারা হয়ে গেছে। 

তিনি বলেন, গ্রেপ্তার, নির্যাতন ও দমন-পীড়ন চালিয়ে সরকার বিএনপিকে নির্বাচন থেকে সরানোর চেষ্টা করছে কিন্তু তাদের সে অপচেষ্টা ব্যর্থ হবে। বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে। সকল ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবেলা করবে।

গণসংযোগ করেন আবদুল্লাহ আল নোমান। নোমান পাহাড়তলী সাগরিকা মোড় থেকে শুরু করে কাজীরদীঘি, পাঠান পাড়া, ফৌজদার পাড়া, সাগরিকা রোড, বশির শাহ মাজার, লোহারপুল ও সরাইপাড়া বিশ্বরোড এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি ভোটারদের সঙ্গে কথা বলেন এবং নিজের জন্য ভোট চান।

উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, নগর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী বেলাল, আহমেদুল আলম রাসেল, আবু জহুর, পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দীন জিয়া, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, স্থানীয় বিএনপি নেতা নুর সেলিম বাংগালী, নাজিম উদ্দীন, কামাল উদ্দীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
জেইউ/টিসি

কবি জীবনানন্দ দাশের জন্ম
ইতিহাসের এই দিনে

কবি জীবনানন্দ দাশের জন্ম

বেনাপোলে ১৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক
সেনা জওয়ানদের ওপর হামলার প্রতিবাদে পথে নামলো রাজ্যবাসী
‘একুশে ফেব্রুয়ারি জাতিকে ঐক্যবদ্ধ করেছে’
চট্টগ্রামে গ্যাসের প্রধান লাইন কাটা, সরবরাহ বন্ধ


‘ব্যবসায়ীদের দাবি-দাওয়া পূরণের সময় এসেছে’
কাশ্মীর হামলা নিয়ে মন্তব্য: কপিলের শো থেকে বাদ সিধু
পুঠিয়ায় ফেনসিডিলসহ মাদকবিক্রেতা আটক
জমজমাট বইমেলা, ধারা অব্যাহত থাকার আশা প্রকাশকদের
বরিশালে চারুকলার আয়োজনে দেয়াল চিত্রাঙ্কন