php glass

নওফেলের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নওফেলের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

walton

চট্টগ্রাম: চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে নগরের কোতোয়ালী থানার কে সি দে রোডে এ কার্যালয় উদ্বোধন করা হয়। পরে সেখানে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, নগরের সব আসনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। ঘরে ঘরে গিয়ে ভোটারদের মন জয় করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

আ জ ম নাছির উদ্দীন বলেন, সাংগঠনিক নির্দেশনা অনুযায়ী প্রতিটি ওয়ার্ডে নৌকার প্রতীকের পক্ষে যারা রায় দেবেন তাদের তালিকা তৈরি করে প্রাথমিক উদ্যোগ গ্রহণ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নজিরবিহীন অর্জনগুলো প্রতিটি ভোটারের কাছে পৌছে দিতে হবে। এ নির্বাচন বাঙালি জাতিসত্তার অস্তিত্ব রক্ষার একটি কঠিন চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জ মোকাবেলা করে আমাদের বিজয় ছিনিয়ে আনতে হবে।

নির্বাচন পরিচালনা কার্যালয় উদ্বোধন শেষে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জহিরুল আলম দোভাষ, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, এম এ রশিদ, আবদুচ ছালাম, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আবদুল আহাদ, জহরলাল হাজারী, আবুল মনসুর, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, বিজয় কিষাণ চৌধুরী, শেখ শহিদুল আনোয়ার, আবদুল লতিফ টিপু, মো. জাবেদ, বেলাল আহমেদ, ১৪ দল নেতা মিটুল দাশগুপ্ত, আহসানুল মোরশেদ কাদেরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
এসকে/টিসি

বিশ্বকাপে অলরাউন্ডারদের পতাকা ওড়াচ্ছেন সাকিব
‘মাদকের বিরুদ্ধে যুদ্ধ কঠিন হলেও সফলতা আসবে’
২৮ বছর পর সচল ভিকারুননিসার সামনের সেই খুনের মামলা
লক্ষ্মীপুরে মাদকের ব্যবহার রোধে র‌্যালি-সভা
নিজেও কিছু দায় নিন 


রাজধানীতে ৮২ কেজি গাঁজা-প্রাইভেটকারসহ আটক ৩
পুরানো রিভিশন-বাতিল আবেদন মামলার তালিকা করার নির্দেশ
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভিসির রুটিন দায়িত্বে ট্রেজারার
মাদকের ব্যবহার রোধে বরিশালে মানববন্ধন
আলমডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু