‘ইয়াবা ব্যবসায়ী’ রেজওয়ান একদিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়ের। ফাইল ছবি

চট্টগ্রাম: বিদেশে পালিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে গ্রেফতার হওয়া ইয়াবা ব্যবসায়ী মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়েরের (৫৫) একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১০ ডিসেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল-ইমরান খানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

নগরের বায়েজীদ বোস্তামি থানায় দায়ের হওয়া একটি মাদক মামলায় পুলিশের করা পাঁচ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে আদালত শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন আদালতে বায়েজীদ বোস্তামী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামান।
আরও খবর>>
** শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হয়েও ধরাছোঁয়ার বাইরে ছিল রেজওয়ান

গত ৪ মে নগরের হালিশহরের একটি বাড়ি থেকে ১৩ লাখ পিস ইয়াবাসহ মো. হাসান ও মো. আশরাফ আলী নামে দুই ভাইকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশের বন্দর বিভাগ। দুই ভাইয়ের স্বীকারোক্তিতে সামনে আসে মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়েরের নাম। নাম প্রকাশ হওয়ার পর মো. রেজওয়ান গা ঢাকা দেয়। ৭ নভেম্বর তিনি মালয়েশিয়া পালিয়ে যেতে চেয়েছিলেন।

৭ নভেম্বর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়া পালিয়ে যাওয়ার সময় মো. রেজওয়ানকে আটক করে ইমিগ্রেশন পুলিশ। পরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যরা গিয়ে তাকে গ্রেফতার করে চট্টগ্রামে নিয়ে আসেন।

মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়ের চট্টগ্রাম নগরের বায়েজীদ বোস্তামি থানার মোজাফফর নগর এলাকার মো. ছিদ্দিকের ছেলে।

১৩ লাখ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলায় ১১ নভেম্বর মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়েরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম ইয়াবা
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক


ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান
নোয়াখালীতে ১৫ জনের দাফন সম্পন্ন
পুরান ঢাকার সিদ্দিকবাজারে আগুন
চকবাজার অগ্নিকাণ্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক