গণমুখী কাজের জন্য নওফেলকে প্রয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন ফরিদ মাহমুদ

চট্টগ্রাম: চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর করা গণমুখী কাজ অব্যাহত রাখতে তার ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে প্রয়োজন বলে মন্তব্য করেছেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।

শনিবার (৮ ডিসেম্বর) নগরের চাক্তাই নতুন ফিসারিঘাটে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ আয়োজিত গণজমায়েতে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরী তার দীর্ঘ রাজনৈতিক জীবনে গণমুখী অসংখ্য কল্যাণমূলক কর্মকাণ্ডে নিয়োজিত ছিলেন। তার কাছে ধর্ম-বর্ণ, ধনী-গরিব, উঁচু-নীচু ভেদাভেদ ছিলো না। চট্টগ্রামের অবকাঠামোগত উন্নয়ন ছাড়াও শিক্ষা, স্বাস্থ্য, ব্যবসা-বাণিজ্য এবং আঞ্চলিক স্বার্থের ব্যাপারে সর্বদা সোচ্চার ছিলেন তিনি।

ফরিদ মাহমুদ বলেন, ব্যারিস্টার নওফেল একজন উচ্চ শিক্ষিত, মার্জিত, প্রতিশ্রুতিশীল তরুণ রাজনীতিক। এবিএম মহিউদ্দিন চৌধুরীর গণমুখী কর্মকান্ড অব্যাহত রাখতে তার ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে প্রয়োজন।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন তরান্বিত করতে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। তাহলেই আমাদের পক্ষে উন্নত দেশ গড়া সম্ভব।

এসএম আব্বাস উদ্দিনের সভাপতিত্বে এবং তাপস দাশের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নগর যুবলীগ সদস্য শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, ৩৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মান্না বিশ্বাস, নগর ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান রুমী, মো. আকতার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮
টিসি

কিশোরগঞ্জে ১৭ ভাষা সৈনিককে সম্মাননা 
মাতৃভাষায় বই থাকলেও বঞ্চিত শ্রীমঙ্গলের ত্রিপুরা শিশুরা
বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা


চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!
ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান