মতানৈক্য ভুলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বর্ধিত সভা করেছে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ। বর্ধিত সভায় মতানৈক্য ভুলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে তৃণমূলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন নেতারা।

শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেলে জেলা পরিষদ ভবনের হলরুমে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সভায় চট্টগ্রাম- ৯ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং চট্টগ্রাম- ১০ আসনে মনোনীত প্রার্থী ডা. আফছারুল আমিন উপস্থিত ছিলেন। তবে উপস্থিত ছিলেন না চট্টগ্রাম- ১১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এমএ লতিফ।

বর্ধিত সভায় নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীসহ কার্যনির্বাহী কমিটির সদস্য, বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদক অংশ নেন।

সভায় উপস্থিত নগর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক জহর লাল হাজারী বাংলানিউজকে বলেন, বর্ধিত সভায় নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরাসহ বিভিন্ন ইউনিটের দায়িত্বপ্রাপ্তরা উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের দুইজন প্রার্থীও সভায় উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ বৃহৎ রাজনৈতিক দল। আমাদের মধ্যে মতের অমিল থাকতে পারে। দলে অনেক মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু দল যাকে মনোনয়ন দিয়েছে তার পক্ষে আমাদের কাজ করতে হবে। সভায় তৃণমূলের নেতা-কর্মীদের মতানৈক্য ভুলে দলীয় প্রার্থীকে জয়ী করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৮
এসকে/টিসি

ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা