কাভার্ডভ্যানসহ আমদানি পণ্য চুরি, ২ দিন পর উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উদ্ধার হওয়া আমদানি পণ্য ভর্তি কাভার্ডভ্যান

চট্টগ্রাম: নগরের সদরঘাট এলাকা থেকে কাভার্ডভ্যানসহ আমদানি পণ্য চুরি হওয়ার দুইদিন পর লোহাগাড়া থেকে পণ্যসহ কাভার্ডভ্যানটি উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) ভোরে লোহাগাড়া উপজেলার পদুয়া বাজার থেকে কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয় বলে বাংলানিউজকে জানান নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম।

কাভার্ডভ্যানে ১৭৩ কার্টন পণ্য থাকলেও উদ্ধার করা গেছে ১৫১ কার্টন। ২২ কার্টন পণ্য সরিয়ে ফেলেছে চোরেরা। তবে এ ঘটনায় জড়িত কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মোহাম্মদ মঈনুল ইসলাম বলেন, সদরঘাট থানায় মামলা দায়ের হওয়ার পরপরই অভিযানে নামে পুলিশ। টানা দুইদিন অভিযান চালিয়ে লোহাগাড়া উপজেলার পদুয়া বাজার থেকে কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়। কাভার্ডভ্যানে ১৭৩ কার্টন পণ্য থাকলেও পাওয়া গেছে ১৫১ কার্টন পণ্য।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসাইন বাংলানিউজকে জানান, গত ২৬ নভেম্বর সদরঘাট থানার কদমতলী এলাকা থেকে টিভিএস কোম্পানীর যন্ত্রাংশ নিয়ে গাজীপুরের টঙ্গীর উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু গাড়ির চালক ও সহকারী চোর চক্রের সদস্যদের সঙ্গে যোগসাজসে কাভার্ডভ্যানসহ পণ্য চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় পোর্টল্যান্ড ক্যারিয়ার প্রতিষ্ঠানের মালিক সদরঘাট থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম চট্টগ্রাম বন্দর
চৌদ্দগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬
চট্টগ্রামে আগুনে পুড়ে ৮ জনের মৃত্যু
খাশোগি হত্যায় সব তথ্য এখনো প্রকাশ করেনি তুর্কি
ইউএনওর তৎপরতায় রক্ষা পেলো এক পরিবার
সয়াবিন চাষে বাড়ে জমির উর্বরতা, কমে সারের ব্যবহার


চা বাগানে এখন কুঁড়ির অপেক্ষা
খুলনায় নলকূপে উঠছে না পানি!
ইউরোপীয় আ’লীগের সভাপতি নজরুল, সম্পাদক মুজিব
পেনাল্টি মিস করেও জয়ের নায়ক মেসি
কবিরহাটে ইয়াবাসহ আটক ২