রেডিসনে সুস্বাদু বিফ স্টেক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রেডিসনে সুস্বাদু বিফ স্টেক

চট্টগ্রাম: চট্টগ্রামের গরুর মাংসের আলাদা জনপ্রিয়তা আছে। ভোজন প্রেমিকদের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে নিজেদের রসুইঘরে যেমন ব্যস্ততা বাড়ে তেমনি শহরের সরাইখানা, রেস্টুরেন্টগুলোতেও বাড়তি আয়োজন চলে।

php glass

এই উন্মাদনার সাথে বাড়তি মাত্রা যোগ করতে এবং বিলাসী  ভোজন রসিকদের আলাদা স্বাদে মাতানোর লক্ষ্যে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ মেজেত্তো রেস্টুরেন্টে নিয়ে এসেছে সুস্বাদু বিফ স্টেক।

একটু পাশ্চাত্যের ছোঁয়া থাকলেও দেশে স্টেকপ্রেমিদের সংখ্যা কম নয়। গুণগত মানসম্পন্ন ও উন্নতজাতের মাংস বিক্রয়কারী প্রতিষ্ঠান বেঙ্গল মিট এই উদ্যোগে মেজেত্তোর স্টেক পার্টনার হিসেবে অংশ নিচ্ছে।

মেজেত্তো, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ ও বেঙ্গল মিটের যৌথ উদ্যোগে আয়োজিত এই স্টেক পরিবেশনা চলবে ১ ডিসেম্বর হতে ৩০ মার্চ পর্যন্ত। 

গ্রাহকদের স্টেকের আসল স্বাদ দিতে মেজেত্তোর উল্লেখযোগ্য স্টেকসমূহের মধ্যে আছে-২৮৫০ টাকা থেকে টেন্ডারলয়েন, ২১০০ টাকা থেকে সিরলয়েন, ২১৫০ টাকা থেকে টি-বোন এবং ২৪৫০ টাকা থেকে রিব-আই।

স্বাদ ও গুণগত মানের পাশাপাশি মেজেত্তোর পরিবেশনায়ও আছে বৈচিত্র। সুস্বাদু স্টেক উপভোগের সাথে রেডিসন ব্লু এর ২০ তলায় অবস্থিত মেজেত্তোর পারিপার্শ্বিক সৌন্দর্য গ্রাহকের মন কাড়বে।

কর্মব্যস্ততায় যদি দূরে যাওয়া দুঃসাধ্য মনে হয়, তবে পরিবার পরিজন নিয়ে সহজেই মেজেত্তো দিতে পারে আপনাকে এক পলকে পুরো চট্টগ্রাম শহরের মনকাড়া সৌন্দর্য উপভোগের সুযোগ এবং সুস্বাদু, মানসম্পন্ন খাবার।

বিস্তারিত তথ্যের জন্য ফোন করুন: ০১৭৭৭৭-০১১৬৪ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: চট্টগ্রাম
পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু
জুলহাজ-তনয় হত্যা মামলার প্রতিবেদন ফের পেছালো
তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু
ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 


সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’
আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর
আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি
চলে গেলেন অভিনেতা রমেন রায় চৌধুরী