চামচের হাতলের ভেতর ইয়াবা, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মো. চঞ্চল ও মো. আসমাউল

চট্টগ্রাম: বাবুর্চি সেজে বিয়েবাড়িতে রান্নার চামচের ভেতরে ইয়াবা পাচারকালে ৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) ভোরে নগরের স্টেশন রোড এলাকায় কুমিল্লাগামী একটি বাস থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ।

গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী হলেন- মুন্সীগঞ্জ জেলার লৌহজং এলাকার আবদুল রেজ্জাকের ছেলে মো. চঞ্চল (৩২) ও একই এলাকার মো. আসলামের ছেলে মো. আসমাউল (৩২)।

শামীম আহমেদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে স্টেশন রোড এলাকা থেকে সৌদিয়া প্রিন্স পরিবহনের একটি বাস থেকে ৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মো. চঞ্চল ও মো. আসমাউলকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক তপন কান্তি শর্মা বাংলানিউজকে বলেন, বাবুর্চি সেজে এবং বিয়েবাড়িতে রান্নার চামচের ভেতর করে এসব ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিল তারা। চামচের পাইপ হাতলের ভেতর ইয়াবা লুকিয়ে মুখে ঝালাই করে দেওয়া হয়েছিল। আমরা সুনির্দিষ্ট তথ্য পাওয়ায় তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, স্বাভাবিকভাবে তাদের ইয়াবা ব্যবসায়ী বলে মনে হবে না কারও। এমন ছদ্মবেশ ধরে টেকনাফ থেকে ইয়াবাগুলো চট্টগ্রাম পর্যন্ত নিয়ে এসেছেন তারা। এসব ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন।

তপন কান্তি শর্মা বলেন, তারা এর আগে বিভিন্ন সময় নতুন নতুন উপায়ে টেকনাফ থেকে ইয়াবা ঢাকাসহ বিভিন্ন জায়গায় নিয়ে গেছে বলে আমাদের কাছে স্বীকার করেছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এসকে/টিসি

দেশসেরা সমবায় হবে ধলঘাট সমিতি
হাতিয়ায় মেঘনার তীর সংরক্ষণ প্রকল্পের উদ্বোধন
মাধবদীতে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেফতার ৮
মেয়াদের মধ্যে কাজ করার নির্দেশ পানিসম্পদ প্রতিমন্ত্রীর
ভারতীয় উপ-হাইকমিশনারকে ডেকে পাল্টা প্রতিবাদ পাকিস্তানের


১৫তম বেসিস সফটএক্সপো শুরু ১৯ মার্চ
সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ 
সাহাবউদ্দিন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়োগ
সিডিএ’র কাজের গতি বাড়াতে বললেন পূর্তমন্ত্রী
সুরঞ্জিত-দেবেশ চন্দ্র ভট্টাচার্য স্মরণে সভা